Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বেরোবিতে গবেষণা বিষয়ক কর্মশালা

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৯, ২৬ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবিতে গবেষণা বিষয়ক কর্মশালা

রংপুর : গবেষণায় শিক্ষকদের দক্ষতা বৃদ্দির লক্ষ্যে অর্থনীতি বিভাগের আয়োজনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে “রিসার্চ ম্যাথোডোলজি: কমন মিসটেকস্ ইন কোয়ানটিটেটিভ রিসার্চ” শীর্ষক এক কর্মশালার আয়োজন করা হয়েছে। আগামী ২৬ জুলাই বুধবারে কবি হেয়াত মামুদ ভবনের ৩০২ নং কক্ষে কর্মশালাটি অনুষ্ঠিত হবে।

কর্মশালায় ট্রেইনার হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. এম. জাকির সাদুল্লা খান।

অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ মোর্শেদ হোসেনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও।

কর্মশালায় বিজনেস স্ট্যাডিজ অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, জীব ও ভু-বিজ্ঞান অনুষদভুক্ত বিভাগের সকল শিক্ষকগণ এবং পরিসংখ্যান বিভাগের শিক্ষকগণও কর্মশালায় অংশ নিতে পারবেন।
এ বিষয়ে অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোর্শেদ হোসেন বলেন, “সকল শিক্ষকের জন্য গবেষণা প্রয়োজন। গবেষনার প্রাথমিক যে সমস্যাগুলো থাকে সেগুলো সম্পর্কে স্বচ্ছ ধারণা সৃষ্টি করতে এ কর্মশালাটি গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করবে।”

উল্লেখ্য, ২৭ জুলাই একই বিষয়ে উপোরোক্ত বিভাগের সিনিয়র শিক্ষার্থীদের নিয়ে একটি সেমিনার অনুষ্ঠিত হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer