Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

বেরোবিতে ক্যারিয়ার ক্লাবের আত্মপ্রকাশ

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৮, ২২ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবিতে ক্যারিয়ার ক্লাবের আত্মপ্রকাশ

রংপুর : ক্যারিয়ার বিষয়ে যুগোপযোগী পরামর্শ ও পথপ্রদর্শনের লক্ষ্যে ‘বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব’ নামে সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গত বৃহস্পতিবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ছয় জন শিক্ষকের উদ্যোগে এই সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে।

ক্যারিয়ার বিষয়ক এ সংগঠনে বোর্ড অব ডিরেক্টর হিসেবে বিশ্ববিদ্যালয়ের ছয় জন শিক্ষক ও সংগঠনটির উদ্যোক্তা যথাক্রমে মো: নুরনবী ইসলাম ( মার্কেটিং বিভাগ), মো: রেজুয়ান হোসেন (রাষ্ট্রবিজ্ঞান বিভাগ), মুহাম্মদ আনোয়ার হোসাইন (সমাজবিজ্ঞান বিভাগ), হাবিবুর রহমান (অর্থনীতি বিভাগ), মো: আশানুজ্জামান (একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ) এবং সৈয়দ আনোয়ারুল আজিম (ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগ) দায়িত্ব পালন করবেন।

এছাড়াও ক্যারিয়ার ক্লাবে বোর্ড অব এক্সিকিউটিভ হিসেবে চব্বিশ জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালন করবে। এ বিষয়ে শিগগির আগ্রহী শিক্ষার্থীদের কাজ থেকে তাদের জীবনবৃত্তান্ত চাওয়া হবে।

সংগঠনটির বোর্ড অব ডিরেক্টরের সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, এ ক্যারিয়ার ক্লাব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার সম্পর্কিত বিষয়ে পথপ্রদর্শক হিসেবে কাজ করবে। এর জন্য ক্যারিয়ার ক্লাবের পক্ষ থেকে ক্যারিয়ার কাউন্সেলিং, সেমিনার এবং ক্যাম্পাসে জব ফেয়ারের আয়োজন করবে যা শিক্ষার্থীদের মাঝে প্রফেশনাল দক্ষতা এবং একাডেমিক জ্ঞানের মধ্যকার যে পার্থক্য আছে তা কমিয়ে এনে প্রতিযোগিতামূলক চাকুরির বাজারে দক্ষ জনশক্তি হিসেবে প্রস্তুুত করবে।

বোর্ড অব ডিরেক্টরের সদস্য ও অন্যতম সমন্বয়ক মো: নুরনবী ইসলাম এ সম্পর্কে বলেন, ক্যারিয়ার ক্লাবটি চাকুরিদাতা প্রতিষ্ঠান ও চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীদের মাঝে সেতুবন্ধন হিসেবে কাজ করবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer