Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বেরোবি ডিবেট অ্যাসোসিয়েশনের সভাপতি মিলন, সম্পাদক সালমান

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩২, ১৪ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবি ডিবেট অ্যাসোসিয়েশনের সভাপতি মিলন, সম্পাদক সালমান

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : ইংরেজি বিভাগের রক্তিম মিলনকে সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সালমান হাফিজকে সাধারণ সম্পাদক করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ডিবেট অ্যাসোসিয়েশন (ব্রুডা) এর (২০১৭-১৮) সালের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের হায়াত মামুদ ভবনের ইংরেজী বিভাগের গ্যালারি রুমে সংগঠনটি কর্তৃক আয়োজিত এক বিতর্ক কর্মশালার অনুষ্ঠানে এই নতুন কমিটির ঘোষণা দেয়া হয়।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শফিকুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), কামরুজ্জামান রানা এবং শাহাদত হোসেন শামীম (যুগ্ম সাধারণ সম্পাদক)।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সংগঠনটির আয়োজনে সংসদীয় ধারার বিতর্ক কর্মশালা অনুষ্ঠিত হয় এবং পরে কর্মশালায় অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

ব্রুডা’র বিদায়ী সভাপতি শিখা রায়ের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক উজ্জ্বল অধিকারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. রিষিণ পরিমল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধানসহ প্রমুখ।

প্রধান অথিতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও বলেন, বিতর্ক মানুষকে যুক্তিবাদী করে তোলে। যুক্তিবাদী মানুষ তৈরিতে ব্রুডা যে ভূমিকা পালন করে যাচ্ছে তা প্রশংসার দাবিদার। আশা করি এই ধারাবাহিকতা তারা বজায় রাখবে।’

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer