Bahumatrik Logo
২০ অগ্রাহায়ণ ১৪২৩, রবিবার ০৪ ডিসেম্বর ২০১৬, ৪:১৫ অপরাহ্ণ

বিশেষ অভিযানে ২৪ ঘন্টায় ১৭ জঙ্গি গ্রেপ্তার


১৭ জুন ২০১৬ শুক্রবার, ০২:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বিশেষ অভিযানে ২৪ ঘন্টায় ১৭ জঙ্গি গ্রেপ্তার

ঢাকা : দেশজুড়ে সপ্তাহব্যাপী জঙ্গিবিরোধী বিশেষ অভিযানের শেষ দিনে গত ২৪ ঘন্টায় ১৭ জঙ্গি গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৯ জন জেএমবি সদস্য, ৭ জন হিজবুত তাহরীর সদস্য ও ১ জন আনসারুল্লাহ বাংলা টিম জঙ্গি সংগঠনের সদস্য।

ঢাকা রেঞ্জের মাদারীপুর জেলায় ১ জন হিজবুত তাহ্রীর, চট্টগ্রাম রেঞ্জের চট্টগ্রাম জেলায় ২ জন জেএমবি ও ১ জন হিজবুত তাহ্রীর, ব্রাহ্মণবাড়িয়া জেলায় ১ জন জেএমবি, রাজশাহী রেঞ্জের নওগাঁ জেলায় ২ জন জেএমবি, খুলনা রেঞ্জের সাতক্ষীরা জেলায় ১ জন জেএমবি, রংপুর রেঞ্জের রংপুর জেলায় ১ জন জেএমবি, গাইবান্ধা জেলায় ১ জন জেএমবি, ঠাকুরগাঁও জেলায় ১ জন জেএমবি, পঞ্চগড় জেলায় ১ জন জেএমবি এবং ডিএমপি, ঢাকায় ১ জন আনসারুল্লাহ বাংলা টিম ও ৪ জন হিজবুত তাহরীর সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত জঙ্গিদের কাছ থেকে ১টি পাইপগান, ১টি শাটারগান, ১ রাউন্ড গুলি, ২টি ককটেল, ১টি রামদা, ১টি চাপাতি এবং ১৪টি উগ্রপন্থী বই উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, সাত দিনের জঙ্গিবিরোধী বিশেষ অভিযানে বিভিন্ন জঙ্গি সংগঠনের মোট ১৯৪ জন জঙ্গি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ১৫১ জন জেএমবি সদস্য, ৭ জন জেএমজেবি সদস্য , ২১ জন হিজবুত তাহ্রীর সদস্য , ৬ জন আনসারুল্লাহ বাংলা টিম সদস্য , ৩ জন আনসার আল ইসলাম সদস্য , ৪ জন আল্লার দল সদস্য , ১ জন হরকাতুল জিহাদ সদস্য ও ১ জন আফগান ফেরত জঙ্গি সংগঠনের সদস্য।

পুলিশ হেডকোয়ার্টার্সের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা বলা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।