Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বিকেএসপিতে ক্রীড়া বিজ্ঞান বিষয়ক আন্তর্জাতিক সেমিনারের আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৫০, ২০ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বিকেএসপিতে ক্রীড়া বিজ্ঞান বিষয়ক আন্তর্জাতিক সেমিনারের আয়োজন

সাভার : আশুলিয়ার বিকেএসপি’তে ক্রীড়া বিজ্ঞান বিষয় আন্তর্জাতিক সেমিনারের আয়োজন করা হয়েছে।

আগামী ২২ ও ২৩ নভেম্বর ২০১৭ইং তারিখে সকাল ১০টায় বিকেএসপি’র অডিও ভিজ্যুয়াল সেন্টারে ‘ট্রেন্ড অব স্পোর্টস সাইন্স রিসার্স-প্রেজেন্ট এ্যান্ড ফিউচার’ শীর্ষক এ সেমিনার অনুষ্ঠিত হবে।

সেমিনারটির উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এমপি।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল, এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আসাদুল ইসলাম।

সেমিনারে সভাপতিত্ব করবেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান, বিজিবিএম,পিবিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

দেশী-বিদেশী (ভারত, দ. কোরিয়া, স্পেন ও ইংল্যান্ড) মোট ২৫ জন গবেষক ও ১২ জন বিশেষজ্ঞ সহ প্রায় তিন শতাধিক সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ সেমিনারে অংশগ্রহণ করবেন।

দু’দিন ব্যাপী এ সেমিনারে সাইন্স অব স্পোর্টস ট্রেনিং, এক্সারসাইজ ফিজিওলজি এ্যান্ড স্পোর্টস মেডিসিন, স্পোর্টস সাইকোলজি ও স্পের্টস বায়োমেকানিক্স এর উপর বিষয়বস্তু উপস্থাপন করা হবে।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)’র জনসংযোগ কর্মকর্তা মো. আশরাফুজ্জামান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer