Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন শুক্রবার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:২৮, ৩ মার্চ ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন শুক্রবার

ঢাকা : বাংলাদেশের প্রায় ২৫০০ মানবসম্পদ পেশাজীবিদের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম) এর আয়োজনে শুক্রবার রাজধানীতে অনুষ্ঠিত হচ্ছে বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন।

শুক্রবার সকালে রাজধানীর শেরে বাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিশ্বব্যাপী ব্যবসা বাণিজ্য ও কর্পোরেট হাউজগুলোর সফলতার ক্ষেত্রে মানবসম্পদ পেশার ক্রম পরিবর্তনশীল গুরুত্বের কথা বিবেচনা করে এ বছর সম্মেলনের মূল প্রতিপাদ্য ঠিক করা হয়েছে ‘একচেঞ্জ টু চেঞ্জ’ বা ‘পরিবর্তনের জন্য বিনিময়’। আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলনের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে মেটলাইফ।

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা রাশেদা কে. চৌধুরী, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সভাপতি সালাউদ্দিন কাশেম খাঁন ও মেটলাইফ এর রিজিওনাল সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো: নুরুল ইসলাম।

সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট ইউএসএ এর প্রেসিডেন্ট ও সিইও হ্যানরি জি জ্যাকসন, বি এস এইচ আর এম এর প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসেন, শ্রীলংকার ইনষ্টিটিউট অব পার্সোনেল ম্যানেজমেন্ট এর প্রেসিডেন্ট ড. অজন্তা সুজেয়া ধর্মসিড়ি, ভারতের আজিনকেয়া ডি ওয়াই পাতিল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ই. বি. খেদকার এবং অস্ট্রেলিয়ার আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোটিভেশনার স্পিকার গ্রাহাম মোর প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন। দেশী-বিদেশী মানব সম্পদ বিশেষজ্ঞগণ উক্ত সম্মেলনে আলোচক হিসেবে অংশগ্রহণ করবেন।

আয়োজকরা আশা করছেন, দেশ বিদেশের প্রায় ১০০০ মানব সম্পদ পেশাজীবি এ সম্মেলনে অংশগ্রহণ করবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer