Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বিএনপি ক্ষমতায় এসে নিজেদের উন্নয়ন করে : প্রধানমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:২৬, ২০ মে ২০১৮

আপডেট: ২১:৩৩, ২০ মে ২০১৮

প্রিন্ট:

বিএনপি ক্ষমতায় এসে নিজেদের উন্নয়ন করে : প্রধানমন্ত্রী

ছবি : পিআইডি

ঢাকা : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট চুরি ও সহিংস রাজনীতি শুরু করেছিলেন প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান। বিএনপি ক্ষমতায় এসে নিজেদের উন্নয়ন করে, দেশের নয়।

রোববার বিকেলে খুলনার নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, দিন বদলের রাজনীতি শুরু হয়েছিলো আওয়ামী লীগের হাত ধরেই। গত ৯ বছরে দেশের সব উন্নয়ন করেছে বর্তমান সরকার।

তিনি আরও বলেন, ভোট চুরি করা সিল মারা বাক্স ভরাট করা এইসব অপকর্ম শুরু করেছে জিয়াউর রহমান। প্রথমে অস্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করেছে। পরে আশি সালে নির্বাচনে ভোট চুরি। এটা তাদের চরিত্র। সবার মনে আছে ১৫ ফেব্রুয়ারি ভোট চুরি করে উনি ঘোষণা দিলেন সবাই নাকি তাকে ভোট দিয়েছে। কেউ ভোট দেয়নি। ৫ শতাংশ ভোট পরেনি। জনগণ মানে নি সেই নির্বাচন। আন্দোলন হলো মাত্র দেড় মাসের মাথায় খালেদা জিয়া পদত্যাগ করতে বাধ্য হলেন। আমি জানি না যারা এখন বিশ্লেষণ করে তারা ভুলে যায় কেনও সেই সব দিনের কথা।

প্রধানমন্ত্রী বলেন, `২০০৬ সালে ১ কোটি ২৩ লক্ষ ভুয়া ভোটার তালিকাভুক্ত হলো। তার মানে ওরা ক্ষমমতায় থাকা মানে একটা না একটা অঘটন বাংলাদেশে ঘটবে। ২০০৮ সালে আমরা ঘোষণা দিয়েছিলাম দিন বদলের । ঠিক এই নয় বছরে আমরা দেশের মানুষের দিন বদল করেছি।`

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer