Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাসচাপায় সাভারে জাবি শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩১, ২৬ মে ২০১৭

আপডেট: ১৪:৪২, ২৬ মে ২০১৭

প্রিন্ট:

বাসচাপায় সাভারে জাবি শিক্ষার্থী নিহত

গাজীপুর-সাভার ব্যুরো : তাবলীগ জামাত থেকে ক্যাম্পাসে ফেরার পথে সাভারে যাত্রীবাহী বাস চাঁপায় নাজমুল হাসান রানা (২৪) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার ভোর পাঁচ টার দিকে ঢাকা আরিচা-মহাসড়কের সাভারের সিএন্ডবি এলাকায় এঘটনা ঘটে। নিহত রানা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী ও আলবেরুনী হলের আবাসিক শিক্ষার্থী।

পুলিশ জানায়, ভোর পাঁচ টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসান রানা ও মাইক্রোবায়োলজী বিভাগের শিক্ষার্থী আরাফাত (২৪) সাভারের কলমায় মার্কাস মসজিদ থেকে তাবলিগ জামাত থেকে অটোরিকসাযোগে ক্যাম্পাসে ফিরছিল। এসময় তাদের বহনকারী অটোরিকসাটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের সিএন্ডবি এলাকায় পৌছলে পিছন দিক থেকে আসা দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস চাঁপা দিয়ে পালিয়ে যায়।

এসময় ওই দুই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষার্থী নাজমুল হাসান রানাকে মৃত. ঘোষনা করেন। আশঙ্কাজনক অবস্থায় আরেক শিক্ষার্থী আরাফাতের চিকিৎসা চলছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে।

নিহত নাজমুল হাসান রানা পাবনা সদর থানার নুরপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। যাত্রীবাহী বাস চাপায় ওই শিক্ষার্থী নিহত হওয়ার বিষয়টি নিশিচত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তপন কুমার সাহা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer