Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

বাকৃবির সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন : ভিসির কৃতজ্ঞতা

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, বাকৃবি

প্রকাশিত: ০১:১৯, ২৪ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবির সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন : ভিসির কৃতজ্ঞতা

ছবি : বহুমাত্রিক.কম

অনুষ্ঠানের আগের রাতে ভয়াবহ অগ্নিকান্ডে পুরো পেন্ডেল পুড়ে যাওয়ার পরও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাফল্য ও গৌরবের ৫৭ বছর উদযাপন এবং ‘হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট উদ্বোধন সফলভাবে সম্পন্ন হওয়ায় ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ প্রশাসনের সকল শাখার ব্যাক্তিবর্গ ও বিশ্ববিদ্যালয় পরিবারের প্রতিটি সদস্য এবং অ্যালামনাইগণদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর।

সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওই ধন্যবাদ জ্ঞাপন করেন ভাইস চ্যান্সেলর।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর বলেন, ২১ জুলাই রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বর্ষপূর্তি মঞ্চে ভয়াবহ অগ্নিকান্ড লাগার পরেও বিশ্ববিদ্যালয়ে বর্ষপূতির অনুষ্ঠান হওয়া প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিল। ওইদিন রাত ২ টার দিকে সিদ্ধান্ত হয় আমরা অনুষ্ঠান করব।

রাত ৩ টা থেকে পরদিন সকাল ১০ টার মধ্যে ওই অনুষ্ঠান আয়োজন করা আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জের বিষয় ছিল। এই প্রতিবন্ধকতা কাটাতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ,ছাত্রলীগ, কর্মকর্তা, কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর বলেন, ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম অনুষ্ঠান সফল করতে শুধু নিরাপত্তার ব্যবস্থাই করেণনি, তিনি বিভিন্ন ধরনের লজিস্টিক সাপোর্ট দিয়ে অনুষ্ঠানকে সফল করতে সার্বিক সহযোগিতা করছেন। অগ্নিকান্ডের ঘটনায় ইতোমধ্যে ৫ সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে এত বড় অগ্নিকান্ড হবার পরও যে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ক্যাম্পাসে এসেছিলেন এজন্য বাকৃবি পরিবার তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. সচ্চিদানন্দদাস চৌধুরী ও প্রক্টর প্রফেসর ড. মো. আতিকুর রহমান খোকন,পরিচালক ,জনসংযোগ ড. আমিনুর রহমান চৌধুরী ও উপ-পরিচালক জনসংযোগ ও প্রকাশনা কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু,সাংবাদিক সমতির সভাপতি শাহীদুজ্জামান সাগর, সাধারণ সম্পাদক নাজিব মুবিনসহ সাংবাদিকবৃন্দ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer