Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বাকৃবি’র প্রশাসনিক কার্যক্রমও ডিজিটালাইজড করা হবে : উপাচার্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৪৭, ১০ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবি’র প্রশাসনিক কার্যক্রমও ডিজিটালাইজড করা হবে : উপাচার্য

ছবি: বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বৃহস্পতিবার উপাচার্যের সচিবালয়ে অনলাইনে পরীক্ষার ফলাফল প্রকাশ কার্যক্রমের উদ্বাধন করা হয়েছে। কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের লেভেল-১ সিমেস্টার-১ পরীক্ষার ফলাফল প্রকাশের মাধ্যমে কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।

এ কার্যক্রম উদ্বোধন করে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেছেন, পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য প্রশাসনিক কার্যক্রমও পর্যায়ক্রমে ডিজিটালাইজড করা হবে।

বিশ্ববিদ্যালয়ে প্রথম স্নাতক পর্যায়ের পরীক্ষাসমুহের ফলাফল এখন থেকে অনলাইনে সংশ্লিষ্ট শিক্ষার্থীরা তাদের আইডি নম্বর ও পাসওয়ার্ড দিয়ে নিজ নিজ অবস্থান থেকে দেখতে পারবে।

এদিন সকালে সচিবালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দীন খান, ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. সুভাষ চন্দ্র চক্রবর্তী, সকল অনুষদীয় ডিন, ছাত্র বিষয়ক উপদেষ্টা, প্রক্টর, আইসিটি সেলের পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক জনসংযোগ ও প্রকাশনা এবং আমন্ত্রিত অতিথিবর্গ।

অনুষ্ঠানে অধ্যাপক ড. মো. আলী আকবর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন বাস্তবায়নে আমরা আজ একধাপ এগিয়ে গেলাম। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য প্রশাসনিক কার্যক্রমও পর্যায়ক্রমে ডিজিটালাইজড করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer