Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বাকৃবির দুই শিক্ষককে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫০, ১৯ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবির দুই শিক্ষককে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন

ছবি: বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগ ও মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের দুই শিক্ষককে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন করেছে ওই অনুষদের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে এই মানববন্ধন হয়।

জানা গেছে, গত ৬ মে মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. মারজিয়া রহমান পিতার মৃত্যুর খবর পেয়ে তাঁর স্বামীর সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের প্রধান অধ্যাপক ড. মাহমুদুল আলমসহ স্ব-পরিবারে বাড়ি যাচ্ছিলেন।

এসময় ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ী তাদের গাড়িকে সামান্য ধাক্কা দিয়ে সামনে গিয়ে দাড়ায়। পরে ইউএনওয়ের গাড়ির ড্রাইভার বেরিয়ে এসে ওই গাড়ির ড্রাইভার সহ শিক্ষকদের অকথ্য ভাষায় গালাগাল দেয়। বিশ্ববিদ্যালয় শিক্ষক পরিচয় জানা সত্ত্বেও গাড়িতে বসে থাকা ইউএনও আবুল কালাম মো. শাহীন কোন প্রতিবাদ না করে বলেন, যখন মরার বাড়িতে যাচ্ছেন চলে যান।

এতে শিক্ষক ও শিক্ষার্থীরা ইউএনও আবুল শাহীনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এবিষয়ে ইউএনও আবুল কালাম মো. শাহীনের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন ধনেরনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer