Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাকৃবিতে হল ছেড়ে পালালো ছাত্রলীগের সিনিয়র কর্মী

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:০১, ৯ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবিতে হল ছেড়ে পালালো ছাত্রলীগের সিনিয়র কর্মী

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আবাসিক আশরাফুল হক হল থেকে ছাত্রলীগের সিনিয়র এক কর্মী ১ম বর্ষের শিক্ষার্থীদের চাপের মুখে পালিয়ে কোন রকমে জীবন রক্ষা করেছেন। গত সোমবার রাত ২ টার দিকে ওই ঘটনা ঘটে।

পালানো কর্মী রেজাউল করিম লিমনের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে গেস্টরুমে শারিরীক ও মানসিক নির্যাতন, হলের ডাইনিং ও ক্যান্টিন টাকা মারা, টাকার বিনিময়ে হলের মার্স্টাসের শিক্ষার্থীদের সিট বন্টন ও হলের মাদকের সরবরাহ সহ নানা ধরনের অভিযোগ রয়েছে।

ছাত্রলীগের মিছিল ও শোডাউনে না যাওয়ায় আশরাফুল হক হলের ১১২ রুমে ১ম বর্ষের আবাসিক শিক্ষার্থীকে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে পিটিয়েছে ছাত্রলীগের সিনিয়র কর্মী রেজাউল করিম লিমন। এর আগে লিমনের অনুসারী রাকিব হাসান ১ম বর্ষের শিক্ষার্থীদের হলের ক্যান্টিনের ডিম হারিয়ের যাওয়ার কথা বলেন। ওই হলের ১ম বর্ষের সকল শিক্ষার্থী একত্রিত হয়ে লিমনের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়। পরে বিক্ষুব্ধরা লিমনের রুম ভাংচুর করে।

বিক্ষুদ্ধ শিক্ষার্থীদের চাপের মুখে লিমন মোটর সাইকেলে পালিয়ে যায়। পরে বাকৃবি ছাত্রলীগের সভাপতি সবুজ কাজী এসে বিষয়টি সমাবোঝা করেন। এই ঘটনা ঘটার পর থেকে মঙ্গলবার দুপুর ২ টা পর্যন্ত হলে আশরাফুল হক হলের প্রভোস্ট ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আসেন নি।

এ বিষয়ে আশরাফুল হক হলের প্রভোস্ট অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন বলেন, আমি ব্যস্ত আছি পরে কথা বলব। রেজাউল করিম লিমন বলেন, পরশুদিন হলের ক্যান্টিনের বাচ্চু ভাইয়ের দোকানের ডিম হারিয়ে যায়। আমি ওই ডিম চুরির বিষয়ে কথা বলেছি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer