Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বাকৃবি’তে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম গঠন

দীন মোহাম্মদ দীনু

প্রকাশিত: ১৮:৩২, ১৭ জুলাই ২০১৮

আপডেট: ০১:০৪, ১৮ জুলাই ২০১৮

প্রিন্ট:

বাকৃবি’তে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম গঠন

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়-কে মাদক ও সন্ত্রাস মুক্ত ক্যাম্পাস গঠনের লক্ষ্যে বাকৃবির কৃষি অনুষদ কনফারেন্স রুমে সোমবার স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম গঠন শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাকৃবির উপাচার্য অধ্যাপক ড. মো: আলী আকবর।

বাকৃবি প্রক্টর অধ্যাপক ড. অতিকুর রহমান খোকনের সঞ্চালনায় এবং ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়নসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম মাদক এর ভয়াবহতা তুলে ধরেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে মাদকমুক্ত করার লক্ষ্যে শিক্ষকবৃন্দ ও বিভিন্ন ছাত্র সংগঠনের সদস্যদের নিয়ে একটি স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরামের প্রয়োজীনয়তা ব্যাখ্যা করেন । প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো: আলী আকবর মাদকের ভয়াবহতা এবং বাকৃবি ক্যাম্পাস কে মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বাকৃবি গনতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি এবং সাধারন সম্পাদক, ডিন কাউন্সিলের আহবায়ক, বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা সভায় বক্তব্য রাখেন।

সভায় স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম গঠনের জন্য বাকৃবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: আলী আকবরকে প্রধান উপদেষ্টা করে ২১ (একুশ) সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সবুজ কাজীকে সভাপতি এবং সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলকে সাধারণ সম্পাদক এবং বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের নিয়ে স্টুডেন্টস কমিউনিটি পুলিশিং ফোরাম গঠন করা হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer