Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বাকৃবিতে সাংবাদিকদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ০১:০৮, ৯ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবিতে সাংবাদিকদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউট (জিটিআই) আয়োজনে বিশ্ববিদ্যালয়ের অর্থায়ানে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদের ৮ দিনব্যাপি ‘অপরাধ ও ফটোসাংবাদিকতা প্রশিক্ষণ’ শীর্ষক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

রোববার জি.টি.আইয়ের শ্রেণিকক্ষে ওই কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জিটিআইয়ের পরিচালক অধ্যাপক এ.কে.এম. রফিকুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে বাকৃবি ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড.সুভাষ চন্দ্র চক্রবর্তী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরী, দৈনিক জনকন্ঠের নির্বাহী সম্পাদক স্বদেশ রায় ও দৈনিক সমকালের উপ-সম্পাদক অজয় দাস গুপ্ত উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রশিক্ষণ কর্মশালার কো-অর্ডিনেটর ড. মাসুমা হাবিবসহ বিভিন্ন অনুষদের ডিন ও শিক্ষক, প্রক্টরিয়াল বডি এবং ক্যাম্পাসে কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন দৈনিক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি শাহীদুজ্জামান সাগর।

কর্মশালার শেষে একটি মূল্যায়ন পরীক্ষা নেওয়া হয়। এতে দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি মো. আশরাফুল আলম প্রথম, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার আবুল বাশার মিরাজ দ্বিতীয় ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি আশিফুল ইসলাম মারুফ তৃতীয় স্থান অধিকার করেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer