Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বাকৃবিতে শিক্ষার্থীর বাইসাইকেল চুরি

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০২, ২৩ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবিতে শিক্ষার্থীর বাইসাইকেল চুরি

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কৃষি অনুষদের ডিন অফিসের সম্মুখ থেকে এক শিক্ষার্থীর বাইসাইকেল চুরি হয়েছে। শনিবার দুপুরে এই চুরির ঘটনা ঘটে।

শনিবার বেলা ৩ টার দিকে কৃষি অনুষদের লেভেল-৩ সেমিস্টার-১ এর শিক্ষার্থী ও সাংবাদিক মো. নাবিল তাহমিদ তার নীল বর্ণের রেঞ্জার ম্যাক্স সাইকেলটি কৃষি অনুষদের ডিন অফিসের সম্মুখে রেখে কাজ করতে যায়। পরে সে বিকেল ৫ টার দিকে এসে দেখে তার সাইকেলটি নেই।

সেখানকার কর্তব্যরত গার্ডকে সাইকেলের বিষয়ে জানতে চাইলে তারা বলেন, আমাদের ডিউটি শুরু হয় ৪ টা থেকে। ওইসময় থেকে এখানে কোনো সাইকেল দেখিনি।

এ বিষয়ে নাবিল তাহমিদ বলেন, যে নিরাপত্তা শাখা একটা সাইকেলের নিরাপত্তা দিতে পারে না সে নিরাপত্তা শাখা কীভাবে একজন শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিত করবে। দ্রুত আমার সাইকেল উদ্ধারের দাবি জানাচ্ছি।

এরপর সাইকেল চুরির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় একটি অভিযোগপত্র দাখিল করে নাবিল। একই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান মো. মহিউদ্দীন হাওলাদার বলেন, সাইকেল চুরির ঘটনাটি আমরা জানতে পেরেছি। আমরা সাইকেল উদ্ধারের চেষ্টা করছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ.কে.এম. জাকির হোসেন বলেন, বিষয়টি অনাকাক্সিক্ষত। তবে আমরা এর সমাধানের চেষ্টা করছি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer