Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

রাজধানীসহ সারাদেশে শান্তিপূর্ণভাবে নববর্ষ উদযাপিত : আইজিপি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:১০, ১৫ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাজধানীসহ সারাদেশে শান্তিপূর্ণভাবে নববর্ষ উদযাপিত : আইজিপি

ঢাকা : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, রাজধানী ঢাকাসহ সারাদেশে বিপুল উৎসাহ উদ্দীপনা এবং ব্যাপক জনসমাগমের মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে পহেলা বৈশাখ উদ্যাপিত হয়েছে।

তিনি শনিবার সকালে রাজধানীর মিন্টুরোডস্থ পুলিশ ভবনে আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন প্রধান অতিথি ছিলেন।

অন্যান্যের মধ্যে নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান, কারা অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক মোঃ বেনজীর আহমেদ, সিআইডির অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, অতিরিক্ত আইজিপি মোঃ মোখলেসুর রহমান, অতিরিক্ত আইজিপি মোঃ মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়াসহ ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান ও তাঁদের সহধর্মিনীগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিরা এ সময় উপস্থিত ছিলেন।

নববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক ও তাঁর সহধর্মিনী পুনাক সভানেত্রী শামসুন্নাহার রহমান আজ এ বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করেন।

আইজিপি বলেন, পুলিশ সদস্যরা তাদের পরিবারের সাথে ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান পালনের সুযোগ পান খুবই কম। তাদেরকে জননিরাপত্তা বিধান ও আইন-শৃঙ্খলা রক্ষার গুরু দায়িত্বে নিয়োজিত থাকতে হয়।

পুলিশ সদস্য এবং তাদের পরিবারবর্গকে সাথে নিয়ে সুবিধাজনক সময়ে বর্ষবরণ অনুষ্ঠান উদ্যাপনের জন্য পুলিশ প্রধান সকল পুলিশ ইউনিটকে নির্দেশ দিয়েছেন।

অনুষ্ঠানে বিশিষ্ট শিল্পী মম, লুইপা এবং পুলিশ সাংস্কৃতিক দলের শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer