Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

বাকৃবি’তে অর্থনীতি সমিতির আঞ্চলিক সেমিনার

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু

প্রকাশিত: ০১:০১, ১০ আগস্ট ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবি’তে অর্থনীতি সমিতির আঞ্চলিক সেমিনার

ছবি : বহুমাত্রিক.কম

বাকৃবি : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) “Graduation of Bangladesh in the Developing Nations: Perspective Agriculture” শীর্ষক একটি আঞ্চলিক সেমিনার অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ অর্থনীতি সমিতি এবং বাকৃবি’র কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের যৌথ উদ্যোগে শনিবার বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম কনফারেন্স হলে এ সেমিনার অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দিন খান।

বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল বারকাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আব্দুল কুদ্দুছ এবং বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ।

অনুষ্ঠিত সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাকৃবি’র এমিরিটাস অধ্যাপক ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সহ-সভাপতি ড. এম.এ. সাত্তার মন্ডল। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন অধ্যাপক ড. মো: সাইদুর রহমান সদস্য, কার্যনির্বাহক কমিটি, বাংলাদেশ অর্থনীতি সমিতি।

অধ্যাপক ড. আখতারুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে বাংলাদেশ অর্থনীতি সমিতির বিভিন্ন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer