Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাকৃবি সিন্ডিকেটের ৩১৩তম অধিবেশন অনুষ্ঠিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:৪৪, ১৪ নভেম্বর ২০১৭

আপডেট: ০৩:১৬, ১৪ নভেম্বর ২০১৭

প্রিন্ট:

বাকৃবি সিন্ডিকেটের ৩১৩তম অধিবেশন অনুষ্ঠিত

ঢাকা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩১৩তম অধিবেশন গত রোববার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ অতিথি ভবনে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আবদুল মান্নান, পরিকাল্পনা কমিশন (সাধারণ অর্থনীতি বিভাগ) এর সদস্য (সিনিয়র সচিব) অধ্যাপক ড. শামসুল আলম, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান, সাবেক উপাচার্য ও এমিরেটাস অধ্যাপক ড. এম. এ সাত্তার মন্ডল, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দিন খান, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ মতিউর রহমান, পশুপালন অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফ আলী ও কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আব্দুল কুদ্দুছ এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) কৃষিবিদ ছাইফুল ইসলাম।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডিগ্রী প্রদান ছাড়াও শিক্ষা, গবেষণা, নিয়োগ পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে এবং বঙ্গবন্ধুর ৭ই মার্চেও ভাষণ জাতিসংঘের ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি লাভ করায় সিন্ডিকেট সর্বসম্মতিক্রমে অভিনন্দন জ্ঞাপন করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer