Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বাকৃবি-প্র্যাকটিক্যাল অ্যাকশন এর মধ্যে সমঝোতা চুক্তি

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু

প্রকাশিত: ০৩:৫৭, ৮ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবি-প্র্যাকটিক্যাল অ্যাকশন এর মধ্যে সমঝোতা চুক্তি

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) এবং উন্নয়ন সংস্থা প্র্যাকটিক্যাল অ্যাকশন এর মধ্যে এক সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

দুই প্রতিষ্ঠানের মধ্যে সহযোগিতার ক্ষেত্রগুলো হচ্ছে গবেষণা ও উন্নয়ন সহযোগিতা, তথ্য, শিক্ষা ও বৈজ্ঞানিক প্রকাশনা সংক্রান্ত সুযোগ সুবিধা বিনিময় এবং প্রদর্শনী, সেমিনার এবং ওয়ার্কশপ সংক্রান্ত তথ্য বিনিময় এবং সহযোগিতা, মাঠ পর্যায়ে কৃষকদের মাঝে বাকৃবির সকল অনুষদীয় প্রযুক্তিসমূহ স্থানান্তর ইত্যাদি।

মঙ্গলবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে সমঝোতা স্মারক চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আলী আকবর এবং প্র্যাকটিক্যাল অ্যাকশন এর পক্ষে কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান।

উপাচার্যের অফিস কক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দীন খান, বাকৃবির সকল অনুষদীয় ডিন, অধ্যাপক ড. এ কে ফজলুল হক ভূঁইয়া, বাউরেস পরিচালক অধ্যাপক ড.এমএ.এম ইয়াহিয়া খন্দকার, অধ্যাপক ড. মো. হাম্মাদুর রহমান, রেজিস্ট্রার মোঃ ছাইফুল ইসলাম, প্র্যাকটিক্যাল অ্যাকশনের হেড অব এগ্রিকালচার নাজমুল ইসলাম চৌধুরী, ম্যানেজার ফুড অ্যান্ড নিউট্রিশন হাবিবুর রহমান, হেড অভ বিজনেস ফারুক উল ইসলাম এবং বাকৃবি জনসংযোগ ও প্রকাশনা দফতরের সহকারী পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer