Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বাকৃবি-তে পশুপালন শিক্ষা ও গবেষণা বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৪, ৯ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবি-তে পশুপালন শিক্ষা ও গবেষণা বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

ময়মনসিংহ : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে(বাকৃবি)এশিয়ার পশুপালন শিক্ষা ও গবেষণা বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন ও পশুপালন অনুষদের ১৪তম ব্যাচের ইন্টার্নর্শিপ প্রোগ্রাম-এর সমাপনী ও সার্টিফিকেট বিতরণী গত শনিবার বাকৃবির সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন ভবনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মোঃ জসিমউদ্দিন খান। পশুপালন অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফ আলী এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যানিম্যাল হ্যাজবেন্ডিী এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সাখাওয়াত হোসেন, রুরাল ডেভলাপমেন্ট একাডেমী এর মহা পরিচালক এম.এ. মতিন। স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক ড. মোঃ নুরুল ইসলাম ও অধ্যাপক ড.এ.কে.এম. আহসান কবীর।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মোঃ জসিমউদ্দিন খান বলেন, দেশের উন্নয়নে দায়দায়িত্ব নিয়ে সকলকে এক যোগে কাজ করতে হবে এবং প্রাণিসম্পদের উন্নয়নের জন্য সকলকে দৃষ্টি দিতে হবে। শিক্ষা ও গবেষণার পাশাপাশি সম্প্রসারণ কাজে সকলকে উদ্ধুদ্ধ করতে হবে।

বাংলাদেশ, জাপান, থাইল্যান্ড, চীন, মালয়েশিয়া ও নেপাল থেকে আগত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-গবেষকগণসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আমন্ত্রিত অতিথিবৃন্দ সম্মেলনে যোগ দেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer