Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশের বেস্ট ফারফর্মিং প্রকল্পকে পুরস্কৃত করল এডিবি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৪১, ২৩ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাংলাদেশের বেস্ট ফারফর্মিং প্রকল্পকে পুরস্কৃত করল এডিবি

ঢাকা : এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) তার প্রকল্প বাস্তবায়ন দক্ষতার উন্নয়ন প্রয়াসের অংশ হিসাবে বাংলাদেশে সংস্থার তিনটি বেস্ট পারফর্মিং প্রকল্প টিমকে পুরস্কার প্রদান করেছে।

সংস্থার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এডিবির বাংলাদেশ আবাসিক মিশনের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর কাইলি আজ নগরীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে বিজয়ী টিমগুলোকে ২০১৬ সালের জন্য এই পুরস্কার প্রদান করেন।

ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাবৃন্দ, এডিবি সহায়তা প্রকল্পসমূহের প্রকল্প পরিচালক, বিজয়ী প্রকল্প টিমের সদস্যবর্গ ও এডিবির কর্মকর্তা-কর্মচারীগণ এ অনুষ্ঠানে যোগদান করেন।

পুরস্কারপ্রাপ্ত প্রকল্প টিমগুলো হচ্ছে- স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর কর্তৃক বাস্তবায়িত পার্টিসিপেটরী স্মল স্কেল ওয়াটার রিসোর্স সেক্টর প্রকল্প; বাংলাদেশ রেলওয়ে কর্তৃক বাস্তবায়িত দ্য সাউথ এশিয়া সাব রিজিওনাল ইকোনোমিক কো-অপারেশন (এসএএসইসি) এবং আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লি. কর্তৃক বাস্তবায়িত পাওয়ার সিস্টেম ইফিসিয়েন্সি ইমপ্রুভমেন্ট প্রোজেক্ট পার্ট-এ।

অনুষ্ঠানে কাই লি বলেন, কাজের ফলাফল, দক্ষতা, কার্যকর প্রকল্প বাস্তবায়ন নারীর ক্ষমতায়নে জোর দেয়া, স্বচ্ছতা ও অন্যান্য মানদন্ডের ভিত্তিতে এই প্রকল্প টিমগুলো বাছাই করা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer