Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে অগ্রগতির প্রশংসায় এডিবির পরিচালক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১৮, ২১ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে অগ্রগতির প্রশংসায় এডিবির পরিচালক

ছবি : পিআইডি

ঢাকা : বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে অগ্রগতি এবং এক্ষেত্রে শিক্ষামন্ত্রীর নেতৃত্বের প্রশংসা করেছেন এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি)-এর মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন বিভাগের পরিচালক সাংসুপ রা।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সঙ্গে রোববার সচিবালয়ে মন্ত্রীর অফিসকক্ষে সাংসুপ রা’র নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদল সাক্ষাৎ করে। এসময় তিনি বলেন, বাংলাদেশ শিক্ষাক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি সাধন করেছে।

এডিবির সোশাল সেক্টর বিশেষজ্ঞ জিংগ্যাং, সোশাল সেক্টর ইকোনমিস্ট জিন লং এবং বাংলাদেশে এডিবি’র আবাসিক মিশনের সিনিয়র সোশাল সেক্টর অফিসার এস এম এবাদুর রহমান এসময় তার সাথে ছিলেন।

সাক্ষাৎকালে তারা এডিবি’র চলমান প্রকল্পসহ বাংলাদেশে কারিগরি শিক্ষা প্রকল্পে এডিবির সহায়তা নিয়ে আলোচনা করেন। বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে এডিবি’র সহায়তা আরো সম্প্রসারণ করা হবে বলেও জানান প্রতিনিধি দলটি ।

আলোচনাকালে শিক্ষামন্ত্রী বাংলাদেশে শিক্ষাক্ষেত্রে এডিবি’র সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং এ সম্পর্ক ভবিষ্যতে আরো বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা বিভাগের অতিরিক্ত সচিব একেএম জাকির হোসেন ভূঞা, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্মসচিব মাহমুদুল ইসলাম এবং সেসিপ প্রকল্পের যুগ্ম পরিচালক আবু ছাইদ শেখ উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer