Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বাঁধনের পর ‘দহন’ থেকে সরলেন পূর্ণিমাও

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:০১, ৩১ মে ২০১৮

আপডেট: ১২:০১, ৩১ মে ২০১৮

প্রিন্ট:

বাঁধনের পর ‘দহন’ থেকে সরলেন পূর্ণিমাও

ঢাকা : কিছুদিন আগেই জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘দহন’ থেকে ‘ব্যক্তিগত ব্যস্ততা’ দেখিয়ে সরে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী বাঁধন। এরপর সেই চরিত্রে শোনা গিয়েছিল চিত্রনায়িকা পূর্ণিমার নাম। এবার পূর্ণিমা জানালেন, তিনিও কাজটি করছেন না।

ছবিটি থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে পূর্ণিমা বলেন, চলচ্চিত্রে প্রত্যাবর্তনের খবরটি নেতিবাচকভাবে গণমাধ্যমে প্রকাশ পাওয়া এবং শুটিংয়ের আগে প্রস্তুতির জন্য কম সময় পাওয়া।

সংবাদমাধ্যমকে এ ব্যাপারে পূর্ণিমা বলেন, ‘১ জুন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। এত অল্প সময়ের মধ্যে তাড়াহুড়া করে কাজটি করতে চাইছি না। আমি প্রস্তুত নই।’

তবে আরেকটি সূত্র বলছে, ‘দহন’ ছবিতে কাজের কথাবার্তা চূড়ান্ত হওয়ার পর গণমাধ্যমে খবরটি ভিন্নভাবে উপস্থাপন করায় পূর্ণিমার ভালো লাগেনি। বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারেননি বলেই দহন-এ কাজ করছেন না তিনি।

পূর্ণিমাও বিষয়টি স্বীকার করলেন। বললেন, ‘বাঁধনের ছেড়ে দেওয়া ছবিতে পূর্ণিমা, ‘বাঁধনের জায়গায় পূর্ণিমা’-বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের খবরে এ ধরনের শিরোনাম করায় আমার ভালো লাগেনি। এ সময়ে এসে এ ধরনের খবর আমি নিতে পারছি না। কারও ছেড়ে দেওয়া ছবি করার মনমানসিকতা এখন আর নেই। তাই কাজটি করব না বলে প্রযোজনা প্রতিষ্ঠানকে জানিয়ে দিয়েছি।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer