Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বলিউডের নতুন প্রজন্মের ডেটিং কিস্‌সা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৩১, ৩ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বলিউডের নতুন প্রজন্মের ডেটিং কিস্‌সা

ঢাকা : খুল্লামখুল্লা পেয়ার করেঙ্গে’! কথাটা বোধহয় অক্ষরে অক্ষরে পালন করেন এই নতুন প্রজন্ম! প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে নিজেদের মুহূর্ত যাপনকে গোপন রাখা নিয়ে বিশেষ মাথাব্যথা নেই তাঁদের। তাই সোশ্যাল মিডিয়ায় প্রেমিক বা প্রেমিকার সঙ্গে তাঁদের সাহসী ছবি ভাইরাল হতেও দেরি হয় না।

নভ্যা নভেলি নন্দা
অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অতিরিক্ত কৌতূহল থাকাটা অস্বাভাবিক নয়! বিকিনি-বেশ, শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে সম্পর্ক, সবকিছু নিয়েই ইতিমধ্যেই খবরের শিরোনামে তিনি। বছরের শুরুর দিকেই শোনা গিয়েছিল নভ্যা এবং আরিয়ানের ডেট করার কথা। কিন্তু শেষমেশ বচ্চন-খান পরিবারের মিলনটা হতে গিয়েও হল না! আরিয়ানের সঙ্গে ব্রেকআপ করে নভ্যা এখন ডেট করছেন হ্যারি গ্রিলসকে। হ্যারি আবার আরিয়ানেরই ক্লাসমেট! ইদানিং হ্যারির সঙ্গেই কোয়ালিটি টাইম কাটাতেই ব্যস্ত বচ্চন-নাতনি। সোশ্যাল মিডিয়ায় তাঁদের একসঙ্গে কাটানো মুহূর্তের ছবিও ভাইরাল হয়ে গেছে।

সারা আলি খান
কিছুদিন আগেই গ্র্যাজুয়েট হয়েছেন সাইফ-কন্যা। শোনা গিয়েছিল, শিগগিরই নাকি রণবীর সিংহের সঙ্গে ডেবিউও করবেন বলি‌উডে। যদিও মা অমৃতা সিংহ সেই খবর অস্বীকার করেছিলেন। তবে এই সব খবরকে এড়িয়ে গেছে সারা আলি খানের প্রেম-কথা! আপাতত মহারাষ্ট্রের মন্ত্রী সুশীল কুমার শিন্দের বড় নাতি বীর পহরিয়াকে ডেট করছেন সারা। বয়ফ্রেন্ডের সঙ্গে তিনি যে মজায় রয়েছেন, তা ইন্টারনেটে ছড়িয়ে যাওয়া ছবি থেকেই আন্দাজ করা যায়। মাঝে বীরের সঙ্গে সারার ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সাইফের অবশ্য এ ব্যাপারে খুব বেশি আপত্তি নেই! তাঁর মতে, পড়াশুনো ঠিকভাবে করলেই হল। তারপর মেয়ে নিজের ইচ্ছেমতো সময় কাটাতেই পারে।

জাহ্নবী কাপুর
কিছুদিন আগেই জাহ্নবী এবং তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল শিখর পহরিয়াকে। যিনি জাহ্নবীর বর্তমান প্রেমিক! তবে সর্বসমক্ষে এটাই তাঁদের প্রথম আগমন নয়। এর আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল জাহ্নবী এবং শিখরের চুম্বনদৃশ্য। যা নজরে পড়তে রীতিমতো রেগে গিয়েছিলেন শ্রীদেবী। মেয়ের ব্যক্তিগত জীবনের মুহূর্ত এইভাবে সকলের সামনে আসাকে মেনে নিতে পারেননি তিনি। কিন্তু মেয়ে এই সব ব্যাপার নিয়ে মোটেই ভাবিত নন। তাই প্রেমিকের হাত ধরেই বাবা-মায়ের সঙ্গে দিব্যি ‘ডিয়ার জিন্দেগি’ দেখতে চলে গিয়েছিলেন জাহ্নবী ।

আরিয়ান খান
বলিউডে পা রাখার আগেই সুপারস্টার হয়ে গেছেন আরিয়ান। একে তো শাহরুখ খানের ছেলে, তাতে আবার তাঁর নিজস্ব কেরামতি! নভ্যার সঙ্গে ডেটিংয়ের সময় থেকেই আলোচনায় আরিয়ান। একই স্কুলে পড়াশুনা করার সূত্রে তাঁদের ভালই বন্ধুত্ব হয়েছিল। প্রায় সব সময়ই একসঙ্গে সময় কাটাতেন আরিয়ান-নভ্যা। অনেক অনুষ্ঠানে শাহরুখের পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল নভ্যাকেও। কিন্তু শেষমেশ সম্পর্কটা মনে হয় টিকল না তাঁদের! শোনা যাচ্ছে, এখন এক বিদেশিনীকে ডেট করছেন আরিয়ান। নাম জানা যায়নি তাঁর। তবে আরিয়ানের সঙ্গে ওই বিদেশিনীর অনেক ছবি ভাইরাল।

ঈশান খট্টর
কর্ণ জোহরের ছবি দিয়ে বলিউডে পা রাখবেন ঈশান। তার জন্য দাদা শাহিদ কপূরের থেকে প্রশিক্ষণ নেয়া শুরু করে দিয়েছেন। তবে কর্মজগতের পাশাপাশি তাঁর একটা ‘হ্যাপেনিং’ ব্যক্তিগত জীবনও তো রয়েছে! খবরের শিরোনামেও এসেছেন সে জন্য। ‘ব্ল্যাক’ ছবিতে ছোট্ট মিশেলের চরিত্রে আয়েশা কপূরকে সকলেরই মনে রয়েছে নিশ্চয়ই। অভিনয়ের গুণেই দর্শকের মন জয় করেছিলেন তখন। শোনা যাচ্ছে, সেই আয়েশাকেই এখন ডেট করছেন ঈশান। কিছুদিন আগে শাহিদ কপূরের জন্মদিনের পার্টিতে তাঁদের একসঙ্গেই সময় কাটাতে দেখা গিয়েছিল। এমনকী, ঈশানের হাত ধরেই পার্টিতে ঢুকেছিলেন আয়েশা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer