Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

‘বর্তমানের উন্নয়ন ধারাকে এগিয়ে নিতে ১৪ দলকে বিজয়ী করতে হবে’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:২২, ১৫ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘বর্তমানের উন্নয়ন ধারাকে এগিয়ে নিতে ১৪ দলকে বিজয়ী করতে হবে’

ঢাকা : বাংলাদেশের ওয়ার্কার্স পাটির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আগামী নির্বাচনে ১৪ দলকে বিজয়ী করতে হবে। বর্তমানের অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাজনৈতিক ধারা ও উন্নয়নকে এগিয়ে নিতে এর কোন বিকল্প নাই।

শুক্রবার বিকেলে ওয়ার্কার্স পার্টির তোপখানা রোডস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টি মতিঝিল থানার সকল শাখা ও প্রাথমিক কমিটির যৌথ সভায় পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি একথা বলেন।

সভায় মেনন বলেন, আগামী নির্বাচনে সকল নেতা-কর্মীদের জন্য একটি অগ্নিপরীক্ষা। এর মধ্য দিয়ে স্থির হবে বাংলাদেশ সামনে এগুবে, নাকি অতীতের মতো দুর্নীতি-দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িকতা ধারা আবার ফিরে আসবে।

রাশেদ খান মেনন বলেন, বাংলাদেশের রাজনৈতিক স্থিতিশীলতা কেবল এদেশের জন্য নয়, এই অঞ্চলের শান্তি ও অগ্রগতির জন্য প্রয়োজন। পাকিস্তানের পরিস্থিতি ফিরে আসতে দেয়া যাবে না। এ কারণে তিনি কর্মীদের উপর্যুক্ত কর্মী হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

মতিঝিল থানা সম্পাদক মুর্শিদা আখতার নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও বিজয় দিবসের শুভেচ্ছা জানান হয়। একই সঙ্গে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র মহিউদ্দীনের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer