Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বর্তমান সরকারের পতন অবধারিত : মওদুদ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৯, ১৭ মার্চ ২০১৮

আপডেট: ১৬:৫০, ১৭ মার্চ ২০১৮

প্রিন্ট:

বর্তমান সরকারের পতন অবধারিত : মওদুদ

ছবি : সংগৃহীত

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিশ্বে স্বৈরাচার সরকারের পতন যেভাবে হয়েছে বর্তমান সরকারেরও পতন একইভাবে হবে। এটা অবধারিত। এখন শুধু সময়ের ব্যাপার।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক আলোচনা সভায় ব্যারিস্টার মওদুদ এ মন্তব্য করেন। নাগরিক অধিকার আন্দোলন ফোরাম এই আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, ‘সরকার চাইছে এককভাবে ভোট করার এমন একটি পরিস্থিতি সৃষ্টি করতে যাতে কোনো দল আর নির্বাচনে না আসে। তাহলে ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচন করতে পারবে। আর সেটি আওয়ামী লীগ আজকে অনেকটা খোলা-মেলাভাবে বলেই দিয়েছে।’

সরকারকে উদ্দেশ করে মওদুদ আহমদ বলেন, ‘নীল-নকশার নির্বাচন বাংলাদেশের মাটিতে হতে দেওয়া হবে না। এই নীল-নকশা আপনারা বাস্তবায়ন করতে পারবেন না। প্রধামন্ত্রী বললেন, ডিসেম্বর মাসে নির্বাচন হবে। আর আজকে মার্চ মাসে বলছেন, সব হয়ে গেছে, এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। দেশের মানুষের সাথে যে তাদের সম্পর্ক নাই, এটাই তারা প্রমাণ করেছে।’

নেতাকর্মীদের উদ্দেশে মওদুদ বলেন, বিশ্বে স্বৈরাচার সরকারের পতন যেভাবে হয়েছে বর্তমান সরকারেরও পতন একইভাবে হবে। এটা অবধারিত। এখন শুধু সময়ের ব্যাপার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer