Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বরিশাল-বরগুনায় নতুন জেলা প্রশাসক নিয়োগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:২০, ২৪ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বরিশাল-বরগুনায় নতুন জেলা প্রশাসক নিয়োগ

ঢাকা : সরকার সোমবার বরিশাল ও বরগুনার জেলা প্রশাসকদের প্রত্যাহার করে দক্ষিণাঞ্চলীয় এই জেলা দু’টিতে নতুন জেলা প্রশাসক নিয়োগ করেছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. এম. মোজাম্মেল হক খান বাসসকে বলেন, ‘তাদেরকে বরিশাল ও বরগুনার বর্তমান দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে এবং ওই দু’টি জেলায় নতুন দু’জন জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে।’

পরে এ সংক্রান্ত একটি সরকারি প্রজ্ঞাপণে বলা হয়, বরিশাল ও বরগুনার জেলা প্রশাসকদ্বয়, যথাক্রমে- গাজী এম. সাইফুজ্জামান এবং বশিরুল আলমকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত করা হয়েছে।’

এতে বলা হয়, বরিশাল ও বরগুনার নতুন জেলা প্রশাসক হয়েছেন যথাক্রমে হাবিবুর রহমান এবং মো. মোখলেসুর রহমান। এর আগে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সচিবের দায়িত্ব পালন করছিলেন হাবিবুর রহমান। অন্যদিকে, মো. মোখলেসুর রহমান পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন।

এদিকে, সরকার আজ হবিগঞ্জ ও লালমনিরহাটে নতুন জেলা প্রশাসক নিয়োগ করেছে। এলজিআরডি মন্ত্রনালয়ের উপসচিব মো. শফিউর আরিফকে লালমনিরহাটের জেলা প্রশাসক এবং মনীষ চাকমাকে হবিগঞ্জের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer