Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে ডিএসসিসি’র পরিচ্ছন্নতা অভিযান-আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩১, ১৭ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বঙ্গবন্ধুর জন্মদিনে ডিএসসিসি’র পরিচ্ছন্নতা অভিযান-আনন্দ র‌্যালি

ছবি : সংগৃহীত

ঢাকা : বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন উদ্‌যাপন উপলক্ষে আনন্দ র‌্যালি এবং সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা অভিযান স্বচ্ছ ঢাকা কর্মসূচির উদ্বোধন করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

শনিবার নগর ভবনে স্বচ্ছ ঢাকা কর্মসূচি উপলক্ষে আয়োজিত র‌্যালি পূর্ব সমাবেশে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনর (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন এ পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন ঘোষণা করেন।

ডিএসসিসির বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মী ও সর্ব সাধারণের অংশগ্রহণে আনন্দ র‌্যালিটি নগর ভবন থেকে বের হয়ে আব্দুল গণি রোড হয়ে গুলিস্তান জিরো পয়েন্ট দিয়ে আবারও নগর ভবনে গিয়ে শেষ হয়। সাদা ক্যাপ আর সবুজ টি-শার্টে পরিচ্ছন্ন ঢাকার ক্যাম্পেইন করে একটি স্বেচ্ছাসেবক সংগঠন। বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শনিবার থেকে আগামী শুক্রবার পর্যন্ত পরিচ্ছন্নতা সপ্তাহ ঘোষণা করা হয়েছে।

র‌্যালিপূর্ব সংক্ষিপ্ত বক্তৃতায় ডিএসসিসি মেয়র সাঈদ খোকন বলেন, বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে স্বচ্ছ ঢাকা পরিচ্ছন্ন সপ্তাহ ঘোষণা করেছি। নগরকে পরিচ্ছন্ন করতে আমরা এই বিশেষ পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করতে যাচ্ছি। সাপ্তাহব্যাপী চলা পরিচ্ছন্নতা অভিযান স্বচ্ছ ঢাকা কর্মসূচির মাধ্যেমে নাগরিকদের সেবা প্রদান করেই বঙ্গবন্ধুকে সন্মান জানানো সম্ভব হবে বলে আমরা মনে করি। 

নগরবাসীর উদ্দ্যেশে মেয়র বলেন, আপনার আশপাশে কোথাও পরিত্যক্ত বা বর্জ্য দেখলে আমাদের হট লাইনে ফোন করুন। আমাদের হট লাইন নম্বর-০৯৬১১০০০৯৯৯। এই নম্বরে ফোন করলে আমাদের পরিচ্ছন্ন কর্মী চলে যাবে স্পটে। আপনার ফোন কল এ পরিস্কার হবে আপনার নগর।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer