Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

‘বঙ্গবন্ধুকে জানতে পারলেই মানুষকে ভালবাসার মূলমন্ত্র জানা যাবে’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫২, ১৭ মার্চ ২০১৮

আপডেট: ২২:০৮, ১৭ মার্চ ২০১৮

প্রিন্ট:

‘বঙ্গবন্ধুকে জানতে পারলেই মানুষকে ভালবাসার মূলমন্ত্র জানা যাবে’

ঢাকা : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম বলেছেন, বঙ্গবন্ধুকে জানতে পারলেই দেশ ও দেশের মানুষকে ভালবাসার মূলমন্ত্র জানা যাবে।

তিনি বলেন, শুধু মুখে মুখে বঙ্গবন্ধুর কথা বললেই হবে না নিজেদের অন্তরে ধারণ করতে হবে, পরিবারের সদস্যদের মাঝে তুলে ধরতে হবে।

মন্ত্রী শনিবার  মতলব উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আহমেদ মঞ্জু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রুহুল আমিন, ছেঙ্গারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ প্রমুখ বক্তব্য রাখেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সততা, নিষ্ঠা, মানুষের জন্য ভালোবাসা ও দেশের প্রতি মমতা ছিল বলেই টুঙ্গিপাড়ার খোকা বঙ্গবন্ধু হতে পেরেছিলেন।তিনি বলেন, বাংলার ঘরে ঘরে বঙ্গবন্ধুর স্বপ্ন, ত্যাগ তিতিক্ষা ও আন্দোলন সংগ্রামের ইতিহাস পৌঁছে দিতে হবে। বিশেষত নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আন্দোলন সংগ্রামের ইতিহাস নিয়ে গবেষণা করতে হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer