Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে গ্র্যাজুয়েশন ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৩৬, ২০ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে গ্র্যাজুয়েশন ডে উদযাপন

বশেমুরকৃবি, গাজীপুর : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উইন্টার’১৬ টার্মের ব্যাচেলর অব সায়েন্স (কৃষি) প্রোগ্রাম সম্পন্নকারী ৯ম ব্যাচ, ব্যাচেলর অব সায়েন্স (ফিশারিজ) ৫ম ব্যাচ, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ২য় ব্যাচ এবং ব্যাচেলর অব সায়েন্স (কৃষি অর্থনীতি) এর প্রথম ব্যাচের ছাত্র-ছাত্রীদের গ্র্যাজুয়েশন ডে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি গ্র্যাজুয়েশন সম্পন্নকারী ছাত্র-ছাত্রীদের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন এবং বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা স্মারকসহ সাময়িক সনদপত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. এম. ময়নুল হক, ফিশারিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম, ভেটেরিনারি মেডিসিন এন্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মোর্শেদুর রহমান এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. কামরুজ্জামান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে সমীপে নিজ নিজ অনুষদের ফলাফল আনুষ্ঠানিকভাবে উপস্থাপন করেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ছৈয়দ জহুরুল আমিন স্বাগত বক্তব্য প্রদান করেন। সর্বোচ্চ জিপিএ অর্জনকারী কৃষি অনুষদের ছাত্র আবু সাঈদ মোঃ হাসিবুজ্জামান, ফিশারিজ অনুষদের ছাত্র মোঃ ফয়সাল হোসেন, ভেটেরিনারি মেডিসিন এন্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদের ছাত্রী মোছাঃ উম্মে হাবিবা এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের ছাত্রী সাঈদা আক্তার জুঁই তাঁদের অনুূভূতি ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, বিশ্ববিদ্যালয় এ গ্র্যাজুয়েশন ডে এর মাধ্যমে ৭৯ জন ছাত্র-ছাত্রীকে বিএস (কৃষি) ডিগ্রি, ২১ জন ছাত্র-ছাত্রীকে বিএস (ফিসারিজ) ডিগ্রি, ১৩ জন ছাত্র-ছাত্রীকে ডিভিএম ডিগ্রি এবং ১৬ জন ছাত্র-ছাত্রীকে বিএস (কৃষি অর্থনীতি) ডিগ্রি প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে গ্র্যাজুয়েশন সম্পন্নকারী ছাত্র-ছাত্রী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের অংশগ্রহণে উপাচার্য অধ্যাপক ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়ার নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer