Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে অটাম টার্মের ওরিয়েন্টেশন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:২৩, ২০ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে অটাম টার্মের ওরিয়েন্টেশন

বশেমুরকৃবি, গাজীপুর : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অটাম’১৮ টার্মে ভর্তিকৃত এমএস ও পিএইচডি ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে এ অনুষ্ঠান হয়।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডঃ মোঃ গিয়াসউদ্দিন মিয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক তোফায়েল আহমেদ।

উপাচার্য তাঁর বক্তব্যে নবাগত ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানিয়ে বলেন, ভাল ফলাফল লাভের জন্য কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের বিকল্প নেই। তিনি ছাত্র-ছাত্রীদেরকে আরো বেশি মনোযোগী ও নিষ্ঠাবান হওয়ার প্রতি গুরুত্বারোপ করেন এবং তাঁদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দেশ গড়ার কাজে অবদান রাখার আহবান জানান।

বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ডঃ মোঃ আবুল হোসেন মোল্লা ওরিয়েন্টেশন প্রোগ্রামে শিক্ষা পদ্ধতি ও কোর্স কারিকুলাম বিষয়ে বিস্তারিত বক্তৃতা করেন। পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক ডঃ মোঃ রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ ওরিয়েন্টেশন প্রোগ্রামে আরো বক্তৃতা করেন প্রক্টর ডঃ মোঃ আরিফুর রহমান খান, অধ্যাপক ড. মোঃ ইমরুল কায়েস প্রভোস্ট শহীদ তাজউদ্দিন আহমদ হল ও ডঃ নূর শায়লা শারমিন প্রভোস্ট ইলা মিত্র হল। অনুষ্ঠানে পরিচালকবৃন্দ, প্রভোস্টবৃন্দসহ নবাগত ছাত্র-ছাত্রী, শিক্ষক ও সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer