Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

বগুড়ায় সময় টিভির ক্যামেরাপার্সনের উপর হামলা

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৪৫, ২১ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বগুড়ায় সময় টিভির ক্যামেরাপার্সনের উপর হামলা

ছবি : বহুমাত্রিক.কম

বগুড়া : বগুড়া টিভি ক্যামেরাপার্সন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও সময় টেলিভিশনের ক্যামেরাপার্সন রবিউল ইসলামের উপর হামলা চালানো হয়েছে। হামলাকারী আসাদুল ইসলাম সাবুকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় বগুড়া টিভি ক্যামেরাপার্সন অ্যাসোসিয়েশন ও মহাস্থান প্রেস ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা জানিয়েছে।

সোমবার জানা যায়, রোববার পেশাগত দায়িত্ব পালন কালে তার উপর এই বর্বরোচিত হামলা করা হয়। এদিকে বিটিসিএর বিবৃতিতে বলা হয়, পেশাগত কাজে এমন হামলা কাজের সুষ্ঠু পরিবেশকে নষ্ট করে এবং পেশার মানক্ষুন্ন করে। কাজেই হামলাকারীরা যে-ই হোক না কেন, তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা উচিত। এছাড়াও বিটিসিএ নেতৃবৃন্দ অবিলম্বে রবিউল ইসলামের ওপর হামলার ঘটনার বিচার দাবি করেন।

সহকর্মী সাংবাদিকরা জানান, রোববার বগুড়ায় পেশাগত দায়িত্ব পালনকালে আসাদুর রহমান সাবু নামে এক ব্যক্তি বগুড়া টিভি ক্যামেরাপার্সন এ্যাসোসিয়েশন (বিটিসিএ) এর সহ-সভাপতি, মহাস্থান প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও সময় টিভি’র বগুড়ার ক্যামেরাপার্সন রবিউল ইসলামের উপর হামলা করে। পরে আহত অবস্থায় সহ কর্মীরা তাকে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করে।

হামলাকারী সাবুকে ঘটনার ১ঘন্টা পর পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনায় প্রতিবাদ সহ অভিযুক্ত সাবু’র দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন বগুড়া টিভি ক্যামেরা পার্সন এসোসিয়েশন(বিটিসিএ) নেতৃবৃন্দ ও মহাস্থান প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer