Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

বগুড়ায় চাচা-চাচী ও ভাইকে কুপিয়ে জখম

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০২:১৫, ২২ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বগুড়ায় চাচা-চাচী ও ভাইকে কুপিয়ে জখম

ছবি : বহুমাত্রিক.কম

বগুড়া : পারিবারিক বিরোধের জের ধরে শহরের চেলোপাড়া এলাকায় গ্রিল কেটে বাসায় ঢুকে ভাতিজার নেতৃত্বে দুষ্কৃতকারীরা চাচা ও তার স্ত্রী-সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে।

পরে পালিয়ে যাওয়ার সময় ভাতিজা ও এক দুষ্কৃতকারীকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আহত অবস্থায় সবাই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার ২১ নভেম্বর এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাসার মালিক চাচা এবিএম কামরুজ্জামান, তার স্ত্রী রানী, ছেলে সৌখিন, ভাতিজা সুলতান মাহমুদ শাওন, তার বন্ধু দুষ্কৃতকারী শাকিল। তারা সবাই শহরের নারুলী উত্তর চেলোপাড়া এলাকার বাসিন্দা। নারুলী টাউন ফাঁড়ি পুলিশের এসআই শফিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, দ্বিতল ভবনে পরিবার নিয়ে বসবাস করেন কামরুজ্জামান। সেই ভবনের গ্রিল কেটে ভাতিজা সুলতান মাহমুদ শাওন ও তার বন্ধু শাকিল আহমেদ ভেতরে ডুকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি চাচা কামরুজ্জামান, তার স্ত্রী ও ছেলেকে কোপাতে থাকে। এ সময় উভয়পক্ষের মধ্যে ধস্তা ধস্তির ঘটনা ঘটে। পরে তাদের চিৎকারে দুষ্কৃতকারী পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেয়।

দুষ্কৃতকারী শাকিল পুলিশি পাহারায় শজিমেকে চিকিৎসাধীন রয়েছে। পারিবারিক বিরোধের জের ধরেই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন বলেও জানান পুলিশের এসআই শফিক।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer