Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ফরিদ আহমেদ রুবেল বহুমাত্রিক.কম’র শিল্প সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২০, ১৪ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৭:২৯, ১৪ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

ফরিদ আহমেদ রুবেল বহুমাত্রিক.কম’র শিল্প সম্পাদক

ঢাকা : দেশের বিশিষ্ট গ্রাফিক আর্টিস্ট ফরিদ আহমেদ রুবেলকে বিশেষায়িত অনলাইন নিউজপোর্টাল বহুমাত্রিক.কম এর শিল্প সম্পাদক হিসাবে উন্নীত করা হয়েছে। এর আগে তিনি পত্রিকাটির প্রধান গ্রাফিক আর্টিস্ট হিসাবে যুক্ত ছিলেন।

বিশিষ্ট এই অলংকরণ শিল্পী বিগত দেড় দশক ধরে দেশ-বিদেশে প্রকাশনা শিল্পে তাঁর শিল্পপ্রতিভার স্বাক্ষর রেখে আসছেন। রাজধানীর ঐতিহ্যবাহী গ্রাফিক আর্ট ইনস্টিটউট থেকে প্রিন্টিং ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিষয়ে গ্রাজুয়েশন সম্পন্ন করা ফরিদ আহমেদ রুবেল বেশকিছু স্বনামধন্য প্রতিষ্ঠানে অলংকরণ শিল্পী হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। 

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের মো. আমজাদ হোসেন গাজী ও মনোয়ারা বেগম দম্পতির সন্তান রুবেল ঢাকাস্থ চরবিশ্বাস জনকল্যাণ সমিতি’র সাধারণ সম্পাদক হিসেবে নানা সামাজিক জনহিতকর কাজের সাথেও যুক্ত রয়েছেন। 

পত্রিকাটির প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম ও সম্পাদক মোঃ শওকত আলী মোল্যা শিল্প সম্পাদক  ফরিদ আহমেদ রুবেল-কে অভিনন্দন জানিয়েছেন। তারা আশা প্রকাশ করেছেন, শিল্প সম্পাদক হিসাবে সৃষ্টিশীল কাজের মাধ্যমে তিনি বহুমাত্রিক.কম-এর সংবাদ আয়োজনকে আরও সম্বৃদ্ধ করবেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer