Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

প্রেমের টানে হাজার মাইল: কালিগঞ্জে সংসার পেতেছেন মার্কিন তরুণী

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:১৭, ২১ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৪:১১, ২১ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

প্রেমের টানে হাজার মাইল: কালিগঞ্জে সংসার পেতেছেন মার্কিন তরুণী

ছবি: বহুমাত্রিক.কম

ঝিনাইদহ : প্রেম-ভালোবাসার এ গল্পও হয়ত লেখা থাকবে বহুকাল। প্রেম যে ধর্ম বা ভৌগলিক সীমা মানে না তা বহুকাল ধরেই প্রমাণিত হয়েছে বার বার। 

ফেসবুকের পরিচয়ে প্রেমের টানে হাজার মাইল পাড়ি দিয়ে বাংলাদেশে ছুটে আসা যুক্তরাষ্ট্রের এক তরুণীর গল্পও হয়ত টিকে থাকবে বহুকাল। ভালোবাসার মানুষ ঝিনাইদহের কালীগঞ্জের সেই যুবকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধও হয়েছেন মার্কিন এ তরুণী।

এবিয়ে দু’টি মানুষের আবেগময় ভালোবাসার পরিণতি হলেও তা এখন ঝিনাইদহসহ দেশজুড়ে বহু মানুষের আলোচনা-কৌতূহলের বিষয় হয়ে দাঁড়িয়েছে।   

খোঁজ নিয়ে জানা গেছে, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রাখালগাছি গ্রামের পঞ্চানন্দ বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাসের প্রেমে পড়েন মার্কিন তরুণী এলিজাবেথ। ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। ধীরে ধীরে তাদের এই পরিচয় পরবর্তীতে গভীর প্রেমে রূপ নেয়।

গত ২ জানুয়ারি এলিজাবেথ তার ভালবাসাকে বাস্তবে পাওয়ার জন্যে বাংলাদেশে পাড়ি দেন। অবশেষে গত কয়েকদিন আগে খ্রিষ্টান ধর্ম মতে তাদের বিয়ে হয়। এখন তারা সংসার করছে, সুখেই কাটছে তাদের বৈবাহিক জীবন।

এলিজাবেথ জানিয়েছে তার ভালবাসার মানুষ কে পেয়ে সে খুব খুশি। তাকে নিয়ে ভবিষ্যত ভাবনা ভাবছে, যাতে পরিবারের সকলে তার মাধ্যম দিয়ে ভাল ভাবে চলতে পারে।

অন্যদিকে মিঠুন বিশ্বাস তার প্রতিক্রিয়ায় জানান, মার্কিন নাগরিক এলিজাবেথ আমার ভালবাসার দাম দিয়ে বাংলাদেশের মত একটি দেশে এসেছে সেই জন্য আমি গর্বিত। তাছাড়া সে আমার সাথে মাঝে মাঝে যোগাযোগ করতে না পারলে হতাশ হয়ে পড়তো।

এলিজাবেথ পরিবারের লোকজনের অমতে তিনি চাকুরি করে টাকা রোজগার করে বাংলাদেশে চলে এসেছে। এ ব্যাপারে রাখাল গাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম জানান, মার্কিন মেয়ে এলিজাবেথ সাথে রাখালগাছি গ্রামের ছেলে মিঠুন বিশ্বাসের বিয়ে হয়েছে। বাস্তবে আমি ঘটনাস্থল পরিদর্শন করে খুশি হয়েছি। প্রতিদিন নববধুকে দেখতে এলাকার লোক ভিড়ও জমাচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer