Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রেমের খপ্পর থেকে মুক্তি চায় তিন বন্ধু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৬, ২৬ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রেমের খপ্পর থেকে মুক্তি চায় তিন বন্ধু

ঢাকা : কক্সবাজারে ঘুরতে এসেছে তিন বন্ধু। তাদের প্রতিজ্ঞা ছিলো কক্সবাজারে শুধুই ঘুরার, কোনও মেয়ের প্রতি আকৃষ্ট হবে না এবং কোনও ঝামেলায় জড়াবে না। কিন্তু ঘটনা চক্রে তিনজনই তিনটি মেয়ের খপ্পরে পড়ে যায়।

এর মধ্যে প্রথম বন্ধু একটা মেয়েকে একটা গ্যাং থেকে বাঁচায়, দ্বিতীয় বন্ধু দুই বান্ধবীর ট্র্যপে পরে নানা জটিলতায় প্যাঁচাতে থাকে এবং তৃতীয় বন্ধু তার পছন্দের মেয়ের গোয়েন্দা বিভাগে চাকরী করা বড় ভাইয়ের নজরে পরে যায়। এই নিয়ে তৈরী হতে থাকে নানা জটিলতা। তিনজনই নানা উপায়ে এসব থেকে মুক্তি পেতে চায়। এভাবেই এগোতে থাকে খায়রুল পাপনের পরিচালিত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ফ্রেন্ড রিকোয়েষ্ট’ এর গল্প।

ধারাবাহিক নাটক ‘ফ্রেন্ড রিকোয়েষ্ট’ রচনা করেছেন শাহরিয়ার তাসদিক এবং অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাজু খাদেম, আরফান আহাম্মেদ, তানজিকা আমিন, তাসনুভ এলভিন, নাবিলা ইসলাম, সানজিদা তন্ময় সহ আরও অনেকে। আসছে ঈদ-উল-আযহায় মাছরাঙ্গা টিভিতে ঈদের সাতদিন দেখানো হবে নাটকটি।

নাটকটি নিয়ে খায়রুল পাপন বলেন, বেশ মজার একটি গল্প। গল্পটার যাথাযথ চিত্রায়নের জন্যই কক্সবাজার যাওয়া। তখন কক্সবাজারে পাচ নম্বার বিপদ সংকেত ছিলো। তারমাঝেও চেষ্টা করেছি সুন্দর কিছু দর্শকদের সামনে তুলে ধরতে। এই নাটকে দর্শকের জন্য যথেষ্ট বিনোদনের খোরাক আছে। আশা করি দর্শকদের কাজটি আনেক ভালো লাগবে।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer