Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুল ছাত্রী খুন

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০১, ২৫ অক্টোবর ২০১৬

আপডেট: ২৩:৪৬, ২৫ অক্টোবর ২০১৬

প্রিন্ট:

প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় স্কুল ছাত্রী খুন

গাজীপুর : প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া নতুনপাড়া এলাকায় মুন্নি আক্তার (১৩) নামের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে আরাফাত নামের এক বখাটে ওই ছাত্রীর ঘরে ঢুকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে নিহতের ঘর থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

নিহত মুন্নি আক্তার উপজেলার কুতুবদিয়া নতুনপাড়া এলাকার শহীদুল ইসলামের মেয়ে এবং চাপাইর বি বি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

নিহতের স্বজনরা জানায়, উপজেলার চাপাইর এলাকার আতাউর সরকারের বখাটে ছেলে আরাফাত সরকার প্রায়ই মুন্নিকে স্কুলে যাওয়া আসার পথে বিরক্ত করত। এমনকি তার বই খাতা ও উড়না টেনে ধরতো। বিষয়টি ওই বখাটের পরিবারকে একাধিকবার জানালেও তার কোন ব্যবস্থা নেয়নি। সোমবারও মুন্নি স্কুলে যাওয়ার পথে বখাটে আরাফাত তাকে প্রেম প্রস্তাব দেয়। কিন্তু বরাবরের মত মুন্নি তা প্রত্যাক্ষান করে।

নিহতের মা রেমা বেগম বার বার মুর্ছা যাচ্ছেন আর বিলাপ করছেন ‘‘আমার মেয়েকে আরাফাতা মেরে ফেললো। আমিও এর বিচার চাই। আমরা গরিব বলে কি বিচার পাবো না।’’

তিনি আরো জানান, সোমবার রাতে পাশের বাড়িতে একটি অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠানে আমরা বাড়ির সকলেই যাই। মুন্নিও ওই অনুষ্ঠানে যায়। রাতে বাড়িতে ফিরে এসে মুন্নি তার কক্ষে চলে যায় ঘুমাতে। ভোর রাতে প্রকৃতির ডাকে সারা দিতে এসে বখাটে আরাফাতকে মুন্নির ঘর থেকে বের হতে দেখে। পরে সে এখানে কেন এসেছে জিজ্ঞেস করলে দৌড়ে পালিয়ে যায়। পরে মুন্নিকে ডাকতে গেলে তার নিথর দেহ খাটের উপর উড়না দিয়ে পেচানো অবস্থায় পড়ে থাকতে দেখে।

নিহতের চাচাতো বোন বিথি আক্তার জানান, স্কুলে যাওয়া আসার পথে বখাটে আরাফাত মুন্নিকে বিরক্ত করতো। প্রেম প্রস্তাব দিতো। কিন্তু মুন্নি তার প্রেম প্রস্তাবে সারা দিত না। এছাড়া বখাটে আরাফাত বিভিন্ন মাদক গ্রহণ করতো। প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করার কারণেই আজ মুন্নিকে জীবন দিতে হলো।

মুন্নির বড় ভাই রিপন হোসেন জানান, ‘আমরা অনেক গরীব। আর আরাফাতরা অনেক ধনী। আমার বোনের ঘরে রাতের বেলায় কৌশলে ঢুকে তাকে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয় মাতব্বরা আমার বোনের লাশ পুলিশে দিতে নিষেধ করেছে। তারা আমাদেরকে নানা ভাবে ভয়ভীতি দেখাচ্ছে।’

এরপর পুলিশ খবর পেয়ে ঘটনরাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে, অভিযুক্ত আরাফাত সরকারের বাড়িতে গিয়ে দেখা যায় তাদের পরিবারের লোকজন ঘরে তালা লাগিয়ে অন্যত্র চলে যাচ্ছে। এছাড়া ঘটনার পর থেকে আরাফাত পলাতক রয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠনো হয়েছে।এটা হত্যা না আত্মহত্যা সঠিকভাবে বলা যাচ্ছেনা।

তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মূল বিষয়টি জানা যাবে। এছাড়া ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer