Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রিয়ভাষিণীর শারীরিক অবস্থার অবনতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৭, ১৩ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রিয়ভাষিণীর শারীরিক অবস্থার অবনতি

ফাইল ছবি

ঢাকা : শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুক্তিযোদ্ধা-ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণীকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

বিএসএমএমইউয়ের চিকিৎসকদের বরাত দিয়ে তার ছেলে কারু তিতাস মঙ্গলবার রাতে জানান, সোমবার এক অস্ত্রোপচারের পর তার একটি হার্ট অ্যাটাক হয়, পরে দেখা দেয় ইউরিন ইনফেকশন।

‘শারীরিক অবস্থার এমন অবনতির পর মাকে পরে সিসিইউ থেকে আইসিইউতে নিয়ে আসা হয়েছে। মেডিকেল বোর্ড জানিয়েছে, বুধবার সকালে তার শারীরিক অবস্থা সম্পর্কে আমাদের জানাবেন।’

রোববার রাতে পায়ের গোড়ালিতে একটি অস্ত্রোপচারের পর হাসপাতালটির চিকিৎসকদের ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রয়েছেন তিনি। হাসপাতালে অর্থোপেডিকস বিভাগের চিকিৎসক অধ্যাপক নকুল দত্তের অধীনে তার চিকিৎসা চলছে।

ফেরদৌসী প্রিয়ভাষিণী ডায়াবেটিস ও কিডনি জটিলতায় ভুগছেন বলেও জানান তার ছেলে। এর আগে চলতি বছর নভেম্বরে নিজের বাসায় বাথরুমে পড়ে গোড়ালিতে চোট পান ৭০ বছর বয়সী এ মুক্তিযোদ্ধা-ভাস্কর।

পরে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হলে চিকিৎসকরা জানান, গোড়ালির একটি হাড় স্থানচ্যুত হয়েছে। তিনি দীর্ঘদিন থেকে উচ্চ রক্তচাপেও ভুগছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer