Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, বুধবার ১৭ এপ্রিল ২০২৪

প্রস্তুতি ম্যাচের অধিনায়ক মাহমুদুল্লাহ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৮, ১৯ আগস্ট ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রস্তুতি ম্যাচের অধিনায়ক মাহমুদুল্লাহ

ঢাকা : দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচে খেলবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

ঐ প্রস্তুতিমূলক ম্যাচের জন্য ১৩ সদস্যের একটি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঐ ম্যাচে অধিনায়কত্ব করবেন জাতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। যাকে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশ স্কোয়াডে রাখেনি বিসিবি। মূল দলে সুযোগ না পাওয়া বাঁ-হাতি ব্যাটসম্যান মোমিনুল হকও রয়েছেন প্রস্তুতি ম্যাচের দলে।

অস্ট্রেলিয়ার সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। সেই সাথে প্রস্তুতি ম্যাচের দলও।

প্রস্তুতি ম্যাচের দলে মাহমুুদুল্লাহ-মোমিনুল ছাড়াও নাজমুল হোসেন শান্ত, আবুল হাসান রাজুর মতো খেলোয়াড়রাও রয়েছেন।

আগামী ২২ আগস্ট থেকে শুরু হবে দু’দিনের প্রস্তুতি ম্যাচ। নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচটি হবার কথা থাকলেও, বৃষ্টিতে মাঠ নষ্ট হয়ে যাওয়ায় তা সরিয়ে অন্য কোন ভেন্যুতে করার চিন্তা-ভাবনা করছে বিসিবি।

প্রস্তুতি ম্যাচের পর আগামী ২৭ আগস্ট থেকে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

প্রস্তুতি ম্যাচের দল : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ রাহি, তানভীর হোসেন, ইরফান শুক্কর, মুমিনুল হক, সৈকত, লিটন, সাইফুদ্দিন, শুভাশীষ রায়, কামরুল ইসলাম রাব্বি, যুবায়ের হোসেন লিখন ও আবুল হাসান রাজু।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer