Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

প্রশ্ন ফাঁসের অপসংস্কৃতি থেকে বেরিয়ে আসার আহ্বান খাদ্যমন্ত্রী’র

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫১, ৭ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রশ্ন ফাঁসের অপসংস্কৃতি থেকে বেরিয়ে আসার আহ্বান খাদ্যমন্ত্রী’র

ছবি : বহুমাত্রিক.কম

সাভার : জঙ্গিবাদ, মাদক, তথ্য প্রযুক্তির অপব্যবহার ও প্রশ্ন ফাঁসের অপসংস্কৃতি থেকে বিরত থেকে দেশের সুনাগরিক হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

শুক্রবার সাভারের ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহব্বান জানান।

মন্ত্রী এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, বর্তমানে বছরের প্রথম দিন বই গ্রহণ ও তথ্য প্রযুক্তি ব্যবহারসহ শিক্ষার্থীদেরকে অন্যান্য যেসব সুবিধা দেওয়া হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে এসব চালু থাকবে। কিন্তু দুর্নীতিবাজ অপশক্তি ক্ষমতায় আসলে এসব সুবিধা বন্ধ হয়ে যাবে। তাই দেশের কথা চিন্তা করে শিক্ষার্থীদেরকে যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়ার পরামর্শ দেন।

ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুন নাহার, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও ভাকুর্তা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্যাহ বেপারীসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী ভাকুর্তা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ক্রীড়া ও মেধা পুরস্কার বিতরণ করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer