Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

প্রশাসনের নিরাপত্তায় যাত্রার নামে জুয়া ও নগ্ন নৃত্য

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৯, ৪ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রশাসনের নিরাপত্তায় যাত্রার নামে জুয়া ও নগ্ন নৃত্য

ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুরে প্রশাসনের নিরাপত্তায় এবার যাত্রার নামে জুয়া ও নগ্ন নৃত্য চলছে। প্রতিদিন রাত ১২টার পর থেকে শুরু হয় এসব নগ্ন নৃত্য আর শেষ হয় ভোর ৪টায়। মহেশপুর উপজেলার বলিভাদ্রপুর মাঠে আয়োজন করা হয় রংধনু অপেরা যাত্রার । কিন্তু নামে মাত্র যাত্রা, যাত্রার পরিবর্তে দেখানো হচ্ছে মহিলাদের নগ্ন নৃত্য ধ্বংস হচ্ছে যুব সমাজ।

অন্যদিকে যাত্রার মঠে আয়োজন করা হয়েছে জুয়ার আসর সেখানে ফরগুটি, চড়কা, হাউজ পাম্পার,ও ওয়ান-টেন নামক জুয়া চলে সারা রাত।ফলে গুটি কয়েক লোক ফয়দা লুটলেও, লোভে পরে নিশ্ব হচ্ছে সারাধন মানুষ।

একাধিক সুত্রে জানা যায়, মহেশপুরে যাত্রা নামে মহিলাদের নগ্ন নৃত্য দেখারেও তাদের নিরাপত্তায় রয়েছে প্রশাসনের কর্তারা। জুয়ার আসর ও নগ্ন নৃত্য মঞ্চ চালাতে যাতে কোন ঝামেলা না হয়,সে জন্যই নাকি এ ব্যবস্থ।

নাম অপ্রকাশে স্থানীয় অনেকে বলেন, কিছু নেতারা তাদের স্বার্থ হাসিলের জন্য যাত্রার নামে আমাদের গ্রামে এনেছে ভ্যারাইটি শো (নগ্ন নৃত্য) ও বসিয়েছে জুয়ার বোর্ড এত করে এলাকার যুবসমাজ নষ্ট হয়ে যাচ্ছে। তারা আরও বলেন পুলিশ পাহাড়ায় সারা রাত চলে এসব নগ্ন নৃত্য ও জুয়ার আসর ।

মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান বেশ কয়েক বার নগ্ন নৃত্য মাঠ ভেঙ্গে দিলেও কোন এক অদৃশ্য ক্ষমতায় চলছে এখনো।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer