Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

প্রমিস ডে-তে ভক্তদের কী কথা দিলেন দীপিকা!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০১, ১২ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রমিস ডে-তে ভক্তদের কী কথা দিলেন দীপিকা!

ছবি : ফাইল ছবি

ঢাকা : ‘পদ্মাবত’ নিয়ে প্রায় এক বছর ধরে চলেছিল চাপানউতোর। সেই আচঁ এসে লেগেছিল অভিনেত্রীর গায়েও। কখনও শুটিং সেটে তিনি থাকাকালীন চলেছে কর্নি সেনাদের ভাঙচুর, তো কখনও আবার সোজাসুজি তাঁকে দেওয়া হয়েছে প্রানের হুমকি। তবে বহু বাঁধাবিপত্তি কাটিয়ে অবশেষে ২৫ জানুয়ারি গোটা দেশ জুড়ে মুক্তি পেয়েছিল ‘পদ্মাবত’।

আর তারপরই একটার পর একটা প্রশংসায় বর্তমানে আপ্লুত তিনি। কখনও প্রশংসা এসেছে বিগ বি-র থেকে, তো কখনও আবার উপহার এসেছে রেখার কাছ থেকে। এভাবেই বেশ চলছিল দিনগুলো। তারমধ্যেই দেশের নানা কোণ থেকে খবর আসছিল এই ছবির বক্স অফিস রেকর্ড গড়ার।

কিন্তু, আজ প্রমিস ডে উপলক্ষে যে ঘটনা ঘটেছে সেটা বোধহয় তিনি স্বপ্নেও কল্পনা করতে পারেননি। আর সেইজন্যই এরকম একটা পোস্ট টুইটারে দেখে তিনি এতটাই আপ্লুত হয়ে গিয়েছেন যে তিনি নিজেও একটা বিরাট বড় প্রমিস করে বসেছেন তাঁর দর্শকদের কাছে। ভাবছেন, কি এমন ঘটল এই নায়িকার জীবনে?

সোমবার প্রমিস ডে উপলক্ষে টুইটারে ‘দীপিকা ফার্স্ট ডে ফার্স্ট শো’ নামক দীপিকার একটি ফান পেজ তাঁর শেষ ১০টি সিনেমার কিছু কিছু অংশ নিয়ে একটি ভিডিও বানিয়েছে। আর তার নিচে লিখেছে কে কে দীপিকার সিনেমা রিলিজ করলে ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখতে যাবেন প্রমিস করছেন। তাতে আশাতীত উত্তর এসেছে।

দীপিকার অসংখ্য দর্শক তাতে নিজেদের ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘আজকের এই বিশেষ দিন উপলক্ষে আমি প্রমিস করছি আমি ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ দেখতে যাব।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer