Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানে ত্রুটি : ১১ আসামিকে অব্যাহতি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:২৯, ৪ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানে ত্রুটি : ১১ আসামিকে অব্যাহতি

ঢাকা : প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানে ত্রুটির ঘটনায় দায়ের করা রাষ্ট্রদ্রোহিতার মামলায় ১১ আসামিকে অব্যাহতি দিয়েছেন আদালত।

একইসঙ্গে অব্যাহতি পাওয়া আসামিদের মধ্যে তিন জনের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ প্রমাণিত হওয়ায় দণ্ডবিধি ২৮৭ ধারায় প্রসিকিউশন মামলার তদন্তকারী কর্মকর্তাকে অনুমতি দিয়েছেন আদালত।
বুধবার (৪ এপ্রিল) মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিসিটি) ইউনিটের পরিদর্শক মাহবুবুল আলম আসামিদের অব্যাহতির আবেদন করলে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা আবেদন গ্রহণ করে এই আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী তাপস কুমার পাল এ তথ্য জানিয়েছেন।

মামলায় অব্যাহতি পাওয়া আসামিরা হলেন— প্রকৌশল কর্মকর্তা এস এম রোকনুজ্জামান, সামীউল হক, লুৎফর রহমান, মিলন চন্দ্র বিশ্বাস, জাকির হোসেন, বিমানের প্রধান প্রকৌশলী (প্রোডাকশন) দেবেশ চৌধুরী, প্রধান প্রকৌশলী (কোয়ালিটি অ্যাসুরেন্স) এস এম সিদ্দিক, প্রধান প্রকৌশলী (মেইনটেন্যান্স অ্যান্ড সিস্টেম কন্ট্রোল) বিল্লাল হোসেন এবং মেকানিক শাহ আলম, নাজমুল হক ও আসামি সিদ্দিকুর রহমান। এর মধ্যে সিদ্দিকুর রহমান, নাজমুল হক ও শাহ আলমকে দায়িত্ব অবহেলার অভিযোগে অভিযুক্ত করা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer