Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেল নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী

সজীব আহমেদ, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৯, ২৫ জুলাই ২০১৮

আপডেট: ১৯:৪০, ২৫ জুলাই ২০১৮

প্রিন্ট:

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেল নজরুল বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী

ছবি : পিআইডি

মেধার স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ পেলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী।

বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা মিলনায়তনে এ স্বর্ণপদক প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, কলা অনুষদভুক্ত চারুকলা বিভাগের শিক্ষার্থী মাহমুদা আক্তার, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সালমান আমিন, সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী আফরোজা ইসলাম লিপি এবং ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষার্থী তানিয়া সুলতানা।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাওয়া শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, রেজিস্টার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সচিব সোহরাব হোসাইন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কর্তাব্যক্তিরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer