Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রথমবারের মত তাহসান, তিশা ও সাগর জাহান একসাথে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৬, ১১ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রথমবারের মত তাহসান, তিশা ও সাগর জাহান একসাথে

ছবি : বহুমাত্রিক.কম

ঢাকা : আরটিভি’র ভালোবাসা দিবসের সবচেয়ে জনপ্রিয় ক্যামপেইন ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম এক সাথে প্রথমবারের মত কাজ করলেন তাহসান, তিশা ও সাগর জাহান।

তীর অ্যাডভান্সড সয়াবিন তেল নিবেদিত ক্যামপেইনের এবারের ভালোবাসা দিবসের বিশেষ নাটক “একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প”।

বিগত বছরের মত এবছরও নাটকটির গল্প নেয়া হয়েছে দর্শকের কাছ থেকে। এবারের মূল গল্পটি পঠিয়েছেন ঢাকা থেকে জান্নাতি ঈমামানূর। গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করছেন জনপ্রিয় নাট্যকার ও ছোট পর্দার অন্যতম সেরা নির্মাতা সাগর জাহান।

নাটকটি নিয়ে নির্মাতা সাগর জাহান জানান “ একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প নাটকের শ্যুটিং শেষ করলাম। ভালোবাসার গল্পটি একটি ফ্রিজকে কেন্দ্র করে। ফ্রিজের মত একটা জড় পদার্থ স্বামী-স্ত্রী মধ্যেকার সূক্ষ আবেগ গুলোকে কতটা গভীর করে তুলতে পারে নাটকটি না দেখলে কাউকে বুঝানো যাবে না। দারুন একটি ভালোবাসার গল্প। ”

“একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প” নাটকটিতে গ্রহ চরিত্রে অভিনয়ে করেছের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং তার বিপরীতে নীল চরিত্রে দেখা যাবে ছোট ও বড় পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। নাটকটি নিয়ে তিশা জনান “

একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প ভালোবাসা দিবসের বিশেষ নাটকটিতে অভিনয় করলাম। গত কয়েক বছর ধরে আরটিভি ভালোবাসা দিবসের বিশেষ নাটকে অভিনয় করে আসছি। নাটকটি মধ্যবিত্ত পরিবারের অন্যরকম এক ভালোবাসার গল্প । নাটকের গল্পটা ভলো লেগেছে তাই নাটকটি করা হয়েছে তাছাড়া সাগর ভাই আসাধারন একজন নির্মাতা। আশা করি দর্শকদের ভালো লাগবে।”

সিটি গ্রুপ এর মার্কেটিং ম্যানেজার মো: ফারজানুল হক জানান “ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম আর.টিভির খুবই জনপ্রিয় একটি কনসেপ। যেহুত ু এই ক্যাম্পেইনের ভালোবাসা দিবসের বিশেষ নাটকের গল্পটি দর্শকের কাছ থেকে নেয়া, তাই দর্শকের মধ্যেও একধরনের উৎসাহ দেখা যায়। আর সুস্থ ধারার বিনোদন বলতে নাটকই বুঝায়। ভোক্তার কাছে নাটক গুলোর মাধ্যমে পণ্যের আবেদন সাবলিল ভাবে পৌছানো সম্বভ হয়। তাই তীর অ্যাডভান্সড সয়াবিন তেল এই ক্যাম্পেইন এর সাথে যুক্ত হল। আশা করি এই বছর ক্যাম্পেইনটি আরো বেশি সফল হবে।”

গল্পের শুরুটাতে দেখা যায় কলোনীর একটি ছোট্ট বাসায় নীল আর গ্রহের বসবাস। তাদের বাসার পুরাতন ফ্রিজটা নষ্ট হয়ে গেলে বিপত্তি ঘটে। এই ফ্রিজকে কেন্দ্র করে এগিয়ে চলে অনন্য এক ভালোবাসার গল্প। “একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প” নাটকটি প্রচারিত হবে আরটিভিতে আসছে ভালোবাসা দিবসে (১৪ই ফেব্রুয়ারী) রাত ৮:৪৫ মিনিটে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer