Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো সাপ্তাহিক বাংলাভূমি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৪, ২৮ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো সাপ্তাহিক বাংলাভূমি

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে গাজীপুরের আঞ্চলিক জনপ্রিয় সাপ্তাহিক বাংলাভূমি। এ উপলক্ষ্যে জেলা শহরের প্রাণকেন্দ্র ভাওয়াল রাজবাড়ী মাঠে গত শনিবার আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠানের।

আলোচনা সভা, গুণীজনদের সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে পত্রিকাটির বর্ষপূর্তি উদযাপনে যোগ দেন রাজনীতিবিদ, গণমাধ্যম সম্পাদক ও স্থানীয় বিশিষ্টজনরা।

সাপ্তাহিক বাংলাভূমি’র সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।

এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গাজীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুকুল কুমার মল্লিক, দৈনিক গণমুখ সম্পাদক আমজাদ হোসেন, দৈনিক জনসংবাদের সম্পাদক মোঃ মাহফুজুল হক, সাপ্তাহিক শীতলক্ষ্যার সম্পাদক শেখ তমিজ উদ্দিন আহমেদ খোকা, সাপ্তাহিক প্রথম প্রতিরোধ পত্রিকার সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন গাজীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাভূমির প্রধান সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম ও বন্যা।

আয়োজনে সম্মানিত করা হয় বিশিষ্ট সেক্টরে অবদান রাখা বিশিষ্টজনরা। অনুষ্ঠানের অতিথিরা আনুষ্ঠানিকভাবে তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

যাঁরা সম্মাননা পেলেন

১৯৭১ সালে সম্মুখ মুক্তিযুদ্ধে আহত বীর মুক্তিযোদ্ধা কালীগঞ্জের শ্রী বিমল চন্দ্র দাশ, “গাজীপুরের ইতিহাস ও ঐতিহ্য”-গ্রন্থের লেখক ও গবেষক ড. মোঃ ফরিদ আহম্মদ, সাংবাদিকতায় সোনালী অতিতের জন্য স্বীকৃতি গাজী আবদুস্ সাত্তার, “গোবিন্দ দাসের মগের মুল্লুক”-গ্রন্থের লেখক, প্রকাশক ও গবেষক আমজাদ হোসাইন, শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানে স্বীকৃতি হাড়িনাল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন, সাংস্কৃতিক চর্চায় বিশেষ অবদানের স্বীকৃতি সংগঠক ও নাট্য অভিনেতা মোঃ মিজানুর রহমান মজনু, কৃতিত্বপূর্ণ সাংবাদিকতার স্বীকৃতি স্বরূপ বহুমাত্রিক.কম এর যুগ্ম-সম্পাদক সৈয়দ মোকছেদুল আলম, বাংলাদেশ টেলিভিশনের সেরা সংবাদ পাঠক মোঃ মোবারক হোসেন, চিকিৎসা সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি মোঃ সেলিম রেজা, তরুণ সমাজ সেবক এম. এইচ. নোমান ও গণমাধ্যমবান্ধব কর্মে বিশেষ অবদানের স্বীকৃতি এইচ. এম. শওকত ওসমান সরকার পেয়েছেন বাংলাভূমির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর সম্মননা।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন, ম্যাজিক বাউলিয়ানা মাসুমা সুলতানা সাথী ও প্রখ্যাত বাউল শিল্পী ভজন খেপা এবং বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের অন্যান্য কণ্ঠ ও যন্ত্র-শিল্পীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer