Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

প্রকাশ্য অনুষ্ঠানে নিজের গোপনাঙ্গ দেখিয়ে বিতর্কে পুনম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৪৮, ২১ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ২২:৪৭, ২১ ফেব্রুয়ারি ২০১৭

প্রিন্ট:

প্রকাশ্য অনুষ্ঠানে নিজের গোপনাঙ্গ দেখিয়ে বিতর্কে পুনম

ঢাকা : মডেল পুনম পান্ডে তাঁর মডেলিং বা অভিনয় সংক্রান্ত কাজকর্মের জন্য যতটা আলোচনার কেন্দ্রে থাকেন, তার চেয়ে বেশি আলোচিত হন তাঁর বোল্ড এবং ডেয়ারডেভিল আচরণের জন্য।

গত ১৯ ফেব্রুয়ারি রাত্রে মিউজিক মির্চি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন পুনম।একটি কালো আউটফিটে সজ্জিত ছিলেন পুনম। চমৎকার দেখাচ্ছিল তাঁকে।

ক্যামেরার সামনে অভ্যস্ত ভঙ্গিতে পোজ দিতে শুরু করেন সুন্দরী। ফোটোগ্রাফারদের অনেকেই তখন পুনমকে ছেড়ে অন্য সেলিব্রিটিদের ছবি তুলতে ব্যস্ত। সেই সময়েই হঠাৎ এমন কাজ করলেন পুনম যে, সমস্ত ক্যামেরার লেন্স ঘুরে গেল তাঁর দিকে।

অফ শোল্ডার যে পোশাকটি পরেছিলেন পুনম, তাঁর নিম্মাংশটি এমনিতেই বেশ স্বচ্ছ ছিল। তার উপর পুনম বেশ সচেতন ভাবেই পোশাকের ঘেরওয়ালা অংশটির মধ্যে হাত ঢুকিয়ে পোশাকটিকে সরিয়ে দেন পুনম। এর ফলে শরীরের গোপনাঙ্গ উন্মুক্ত হয়ে যায় তাঁর। বিশ্রী ভাবে প্রকাশ্য হয়ে পড়ে তাঁর অন্তর্বাসও। ফটোগ্রাফাররা এই সুযোগ হাতছাড়া করেননি। খচ খচ শব্দে ফ্ল্যাশবাল্‌ব ঝলসে ওঠে।

ক্যামেরাবন্দি হয়ে যায় নায়িকা তথা মডেলের অদ্ভুত আচরণ। ইন্টারনেটের সৌজন্যে পুনমের সেই ছবি এখন ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। অনেকেই বলছেন, কাজটা অত্যন্ত অশালীন এবং লজ্জাজনক হয়েছে।

নিছক মিডিয়ার নজর কাড়ার জন্যেই এমনটা করেছেন পুনম। কেউ কেউ অবশ্য বলছেন, এই ভাবে নিজস্ব স্টাইল স্টেটমেন্ট রেখেছেন মডেল-নায়িকা। সব মিলিয়ে এই ছবিকে কেন্দ্র করে বর্তমানে চড়ছে নেট দুনিয়ার উত্তেজনার পারদ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer