Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

পিস্তল ফেলে পালিয়ে গেল ছাত্রলীগ কর্মী

মাসুম বিল্লাহ মাজেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৭, ১০ আগস্ট ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পিস্তল ফেলে পালিয়ে গেল ছাত্রলীগ কর্মী

গাজীপুর : গাজীপুর সিটিতে বৃহস্পতিবার এক যুবককে অপহরণের চেষ্টা করে এক ছাত্রলীগ কর্মী। এসময়ে টাউন পুলিশ ধাওয়া করলে একটি বিদেশী পিস্তল ফেলে দৌড়ে পালিয়ে যান তিনি।

পুলিশ চার রাউন্ড গুলি, ম্যাগজিনসহ পিস্তলটি জব্দ করেছে। পালিয়ে যাওয়া ওই ছাত্রলীগ কর্মী হলেন, গাজীপুর জেলা শহর এলাকার প্রয়াত আওয়ামী লীগ নেতা মো. শহীদুল্লাহ বাচ্চুর ছেলে সাইফুল্লাহ শাওন (৩২)।

জয়দেবপুর টাউন ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) রূপম জানান, গাজীপুর রাজবাড়ি রোডে যানজট নিরসনের জন্য গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দায়িত্ব পালন করছিলেন তিনি।

গাজীপুর জেলা শহরের আদালতে যাওয়ার পথে জয়দেবপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মোড়ে সাইফুল্লাহ শাওনসহ ৫-৬ জন যুবক ছাত্রলীগ নেতা নাদিম হোসেনকে জোরপূর্বক অপহরণের চেষ্টা করে। এক পর্যায়ে সে চিৎকার দিলে তাকে উদ্ধার করতে যান।

এসময় পুলিশ দেখে পালানোর সময় শাওনের কাছে থাকা একটি বিদেশী তাইওয়ানের তৈরি পিস্তলটি মাটিতে পড়ে যায়। পরে পুলিশ চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিনসহ পিস্তলটি উদ্ধার করে। এসময়ে সাইফুল্লাহ শাওনসহ অন্যরা পালিয়ে যায়। এঘটনায় নাদিম হোসেন জয়দেবপুর থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, পিস্তলটি জব্দ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer