Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

পাহাড়ে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, চলছে র‍্যাবের অভিযান

কক্সবাজার সংবাদদাতা

প্রকাশিত: ১১:৪৫, ২২ জুলাই ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

পাহাড়ে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, চলছে র‍্যাবের অভিযান

কক্সবাজার : কক্সবাজারের মহেশখালীতে অবৈধ অস্ত্র তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে বলে দাবি করেছে র‌্যাব। ওই কারখানা থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুই ব্যক্তিকে আটক করার কথা জানানো হয়েছে র‍্যাবের পক্ষ থেকে।

র‍্যাব সূত্র জানায়, শনিবার মধ্যরাতে মহেশখালীর পাহাড়ি এলাকায় অভিযান চালানো হয়। সেখানে অবৈধ অস্ত্র তৈরির একটি বড় কারখানার সন্ধান পাওয়া যায়। এ সময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। অভিযান এখনো চলছে, শেষ হলে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে বলে সূত্র জানায়।

স্থানীয় কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান, রাত ১১টার কিছু সময় পর থেকে তারা কালারমারছড়া বাজার এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সাজোয়া যান দেখতে পান। অভিযানে অংশ নেওয়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্যও দেখা যায়। আশপাশের পাহাড়ে অভিযান চালানো হচ্ছে বলে ধারণা করেন তারা। এর কিছু সময় পর বিস্ফোরণের শব্দ শোনা যায়।

অভিযানকে ঘিরে দ্বীপজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। চট্টগ্রামস্থ র‌্যাব -৭ ও র‌্যাবের কক্সবাজার ক্যাম্পের নেতৃত্বে এই অভিযান চলছে বলে জানা গেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer