Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

পাল্টা মন্তব্য করবেন না বেনজীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৮, ২৭ অক্টোবর ২০১৬

আপডেট: ২৩:২৯, ২৭ অক্টোবর ২০১৬

প্রিন্ট:

পাল্টা মন্তব্য করবেন না বেনজীর

ঢাকা : ইতালির নাগরিক তাভেল্লা সিজার হত্যায় নব্য জেএমবির আমির আব্দুর রহমান জড়িত থাকা নিয়ে নিজের বক্তব্যের বিষয়ে অনড় অবস্থানের কথা জানালেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। 

বৃহস্পতিবার সচিবালয়ে অপরাধ বিষয়ক ত্রৈমাসিক সভায় যোগ দেয়ার আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সাক্ষাত শেষে বেনজীর আহমেদ উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘আমি যা বলেছি তথ্য প্রমাণ দিয়েই বলেছি। এ নিয়ে বিভ্রান্তির কিছু নেই।’

তাঁর বক্তব্যের সাথে দ্বিমত পোষণ করা কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলামের বিষয়ে র‌্যাব প্রধান বলেন, ‘ও আমার জুনিয়র অফিসার। আমার স্নেহের। ওর বিরুদ্ধে কিছু বলতে চাই না। আমি পাল্টা কোনও মন্তব্য করবো না। ও ফাঁদে পা দিতে পারে, কিন্তু আমি কোনো ফাঁদে পা দেবো না।’

সম্প্রতি ইতালির নাগরিক তাভেল্লা সিজার হত্যায় নব্য জেএমবির আমির আব্দুর রহমান জড়িত বলে বক্তব্য দেন বেনজির। র‌্যাব প্রধানের বক্তব্যের পর মনিরুল ইসলাম বলেন, ফৌজদারি মামলার তদন্ত হয় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে। সেখানে কারও ক্রিয়েটিভ ওয়ার্কের সুযোগ নেই।

দুই শীর্ষ কর্মকর্তার বক্তব্যের পর এ নিয়ে শুরু হয় আলোচনা সমালোচনা। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বৃহস্পতিবার এনিয়ে সমালোচনায় মুখর হন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer